আগামী মাসেই আমরা করছি: বাপ্পি

শাকিব খানের সাথে বিচ্ছেদ হয়েছে অনেকদিন আগেই। বর্তমানে ছেলেকে নিয়ে একাই আছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মিডিয়াতেও জানিয়েছিলেন শীঘ্রই বিয়ে করছেন তিনি। কিন্তু কাকে বিয়ে করছেন এমন কিছুর ইঙ্গিত দেনুনি অপু। কিন্তু কিছুদিন ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর প্রেম নিয়ে চাউর উঠেছে।

বিষয়টি নিয়ে প্রশ্ন করতেই চিত্রনায়ক বাপ্পি জানান, আগামী মাসেই আমরা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে দেখতে সিনেমা হলে যেতে হবে। কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ মুক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে।

বাপ্পির কথার সুর ধরে অপু বিশ্বাসও জানান,আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পিকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি,আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে।

সম্প্রতি, রাজধানীর বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মার্কেটে শুক্রবার ‘আমারা ফ্যাশন হাউজের’ শো-রুম উদ্বোধন করতে প্রধান অতিথি হিসেবে গিয়েছিলেন বাপ্পি-অপু। সেখানে উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে মজা করে বিয়ের গুঞ্জন নিয়ে এসব কথা বলেন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি নিয়ে বাপ্পি-অপুর ভক্তদের মনেও বেশ আগ্রহ শুরু থেকেই। নতুন জুটির পর্দায় রসায়ন নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে।

আরও পড়ুন