আমরা নতুন প্রজন্মকে শান্তিময় বাংলাদেশ উপহার দিতে চাই

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সন্ত্রাস, জঙ্গী ও মাদক সমাজ থেকে নির্মূল করে আমরা নতুন প্রজন্মের কাছে একটি শান্তিময় বাংলাদেশ উপহার দিয়ে যেতে চাই। আমাদের সমাজ আমাদের ধর্ম কেউ মাদককে প্রশ্রয় দেয় না। ২০৪০ সালে একটি সুন্দর সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে আমাদের পুলিশ বাহিনী অক্লান্ত ভাবে কাজ করে চলেছে।

 

তিনি আরো বলেন, আমরা সবাই বাঙ্গালী-কে মুসলিম কে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান বড় কথা নয়। আমরা সাম্প্রদায়িকতার উর্ধ্বে থেকে কাজ করছি। একাত্তরের পর যারা দেশকে একটি অকার্যকর রাষ্ট্র বানাতে চেয়ে ছিলো তারা আজ কোথায় চলে গেছে। মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশের মানুষ আর কোনদিন জঙ্গীকে আশ্রয় প্রশ্রয় দিবে না।

ঢাকা জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিআইজি ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান, ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ অপরাধ (তদন্ত) এএসপি মাসুম ভূইয়া, দোহার সার্কেল এএসপি জহিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোক্তার সরদার, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি ও শাহ্জালাল ইসলামী ব্যংকের চেয়ারম্যান আক্কাস উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, দোহার ও নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, সাজ্জাদ হোসেন প্রমুখ।

You might also like