ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলে মেধা বৃত্তি দিল আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে তার (শেখ রাসেল) বিদ্যাপীট ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি, দরিদ্র তহবিলে বিশেষ অনুদান এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ রবিবার দুপুরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের প্রেসিডিয়া সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

 

এছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল হালিম, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপকমিটির সদস্যবৃন্দ।

আরও পড়ুন