ইয়াবাসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে ইয়াবাসহ  তালিকাভূক্ত এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এস আই সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালায়।

বৃহস্পতিবার (১৪ মে ) রাত আনুমানিক ১টার দিকে শিবপুর মডেল থানাধীন কামরাব এলাকা হতে তাকে ১১০পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী সাব্বির ভূইয়া (২২), সে কামরাব এলাকার মিন্টু ভূইয়া ছেলে।

জেলা গোয়েন্দা শাখা ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক পুলিশ পরিদর্শক (নিঃ) রুপন কুমার সরকার পিপিএম, জানান, জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে শিবপুর মডেল থানাধীন কামরাব এলাকা হতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী (১) সাব্বির ভূইয়া (২২) কে গ্রেফতার করে।

তার দখল হতে ১১০ (একশত দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য -৩৩,০০০ টাকা। উক্ত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ২টি মাদক মামলা আছে। আসামী ভয়ানক, করোনা ভাইরাস মহামারী উপেক্ষা করে সে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

 

আরও পড়ুন