এবার বাংলাদেশ ফিল্ম ক্লাবে অভিযান, আটক ১৫

রাজধানীর বিজয় নগরের সায়েম টাওয়ারে জুয়া খেলার সময় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। এসময় জুয়া খেলারত অবস্থায় টাওয়ারের ৮ তলা থেকে ১৫ জনকে আটক করে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫মিনিটে এই অভিযান চালায় পুলিশ। বাংলাদেশ ফিল্ম ক্লাব নামের এই স্থানে প্রতিদিনই বসত জুয়ার আসর। জুয়া খেলার সরঞ্জাম, বিপুল টাকাসহ আরো অনেক সরঞ্জাম পাওয়া গিয়েছে।

রমনা থানার এডিসি এইচ এম আজিমুল হক গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১০ টা থেকে এই অভিযান শুরু করি। এটা মূলত ফিল্মের যে লোকজন তাদের একটি ক্লাব। জুয়া খেলার সরঞ্জাম, টাকাসহ নানা জিনিস পেয়েছি।

একই দিন রাত সাড়ে নয়টার দিতে পুলিশ অভিযান চালায় গুলশানের নাভানা টাওয়ারের তিনটি হেলথ এন্ড স্পা সেন্টারে। টাওয়ারটির ১৮, ১৯ ও ২০ তলায় অবস্থিত এই তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ১৬ নারী ও ৩ পুরুষকে আটক করেছে পুলিশ।

গুলশানের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী বলেন, এই স্পা সেন্টারগুলোতে অসামাজিক কার্যকলাপ হয়, এমন তথ্যের ভিত্তিতে আমরা রাত আটটার দিকে তিনটি ফ্লোরে অভিযান চালায়। অভিযানে ১৬ জন নারী ও ৩ জন পুরুষসহ মোট ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি আমরা যাচাই করে দেখি যে এসব ব্যবসায়ের সাথে কারা কারা জড়িত। এখানকার মালিকপক্ষ কারা, কারা এটি পরিচালনা করতো। সার্বিকভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

আরও পড়ুন