ওয়ালটন গ্রুপের পরিচালকের জানাজায় জনশ্রোত

ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুলের জানাজায় হাজারো মানুষের সমাগম হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমা টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে প্রশাসন, রাজনৈতিক, সামাজিকসহ সর্বস্তরের মানুষ গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

জানাযায় সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার গোলাম মোর্শেদ, এসএম রেজাউল আলম শামীম, মাহবুব আলম খালিদ, নির্বাহী পরিচালক রাইজিংবিডির প্রকাশক জাহিদ হাসান, জেলা প্রশাসক ড. আতাউল গনি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সাবেক চেয়ারম্যান খোরশেদ আলমসহ ১০ সহশ্রাধিক মানুষ অংশ নেয়। পরে পারিবারিকক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ‌্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুল ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ২৩ বছর।

 

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর‌ গ্রামে জন্মগ্রহণ করেন।

আরও পড়ুন