কানসাটে ১৩টি আগ্নেয়াস্ত্র ও ৪০ রাউন্ড গুলিসহ যুবক গ্রেপ্তার

৪০ রাউন্ড গুলি ও ১২টি আগ্নেয়াস্ত্রসহ আলামিন খন্দকার (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধুপপুকুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আলামিন খন্দকার হচ্ছে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার আথাইল শিমুল গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান, অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান (বিপিএম)। তিনি বলেন, বিপুল পরিমাণ ফেন্সিডিল আসছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান এবং কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আজমল হোসেন এর নেতৃত্বে রাত সাড়ে ৮টার দিকে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধুপপুকুর নামক স্থানে অভিযান চালায়।

এসময় ওই এলাকায় একটি পাথরভর্তি ট্রাকের পাশে কয়েকজন ব্যক্তিকে দেখে সন্দেহ হলে র‌্যাব তাদের দিকে এগিয়ে যায়। কিন্তু র‌্যাব সদস্যদের দিখে তারা দৌড় দেয়। একপর্যায়ে র‌্যাবও তাদের ধাওয়া করে একটি ব্যাগসহ আলামিন খন্দকারকে ধরে ফেলে। পরে ব্যাগ তল্লাশী করে ৭টি বিদেশী পিস্তল, ৫টি ওয়ান শুটার গান, ১৩টি ম্যাগাজিন, ৪০ রাউন্ড গুলি, ২টি মোবাইল ফোন, একটি এটিএম কার্ড ও নগদ ১০ হাজার ৫০০ টাকাসহ একটি ট্রাক জব্দ করা হয়।

আরও পড়ুন