কুষ্টিয়ায় প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের মতবিনিময় 

কুষ্টিয়া প্রতিনিধিঃ

গণমাধ্যম কর্মীরা হচ্ছেন রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ এবং তৃতীয় সরকার। দেশ জাতির কল্যাণে এই গণমাধ্যমকর্মীরাই তাদের লেখনির মাধ্যমে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছেন। উন্নত বিশ্বের কাতারে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যে সহায়ক ভুমিকা পালন করে চলেছেন এজন্য গণমাধ্যমকর্মীদের প্রতি চিরকৃতজ্ঞ ও শ্রদ্ধাচিত্তে স্মরণ করি।

 

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে কুষ্টিয়ার প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন। কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহাবুব রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া- ৪(খোকসা-কুমারখালী) আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন,কুষ্টিয়া জেলা পরিষদ’র চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়ার ভারপ্রাপ্ত পুলিশ সুপার একে এম জহিরুল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা তৌহিদুজ্জামান, কুষ্টিয়ার নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) এবিএম আরিফুর রহমান, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, সাবেক সাধারণ সম্পাদক আল-মামুন সাগর, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক। প্রথম আলো কুষ্টিয়া প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু’র সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাবের
সাধারন সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।

আরও পড়ুন