খাদ্য ফান্ডে অনুদান দিলেন খালেদা জিয়া

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে চলমান বাধ্যতামূলক ছুটিতে শ্রমজীবি-কর্মহীন মানুষের সাহায্যার্থে গঠিত সিলেট সিটি করপোরেশনের “খাদ্য ফান্ডে” এক লাখ টাকার অনুদান দিলেন বাংলাদেশ জাতীয়বাদি দল- বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

আজ বৃহস্পতিবার দুপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ড. এনামুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন।

এ সময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বৈশ্বিক এই স্বাস্থ্য সংকটে সিলেট সিটি করপোরেশনের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক ছুটির কারণে নিম্ন আয়ের শ্রমজীবী কয়েক লাখ মানুষ খাদ্য সংকটে পড়েছেন।

নিম্ন আয়ের মানুষের আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় এই সংকট সৃষ্টি হয়েছে উল্লেখ করে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সিটি করপোরেশনের উদ্যোগে গঠিত ‘খাদ্য ফান্ডে’ সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তিবর্গের অনুদান অব্যাহত রাখার আহবান জানান।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার দিক নির্দেশনা অনুসারে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত সামাজিক দূরত্ব মেনে চলার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান সিসিক মেয়র। স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণের প্রতিও গুরুত্ব দেন তিনি।

এদিকে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরেক উপদেষ্টা ও সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক তার ব্যক্তিগত পক্ষ থেকে সিসিকের খাদ্য ফান্ডে ১ লাখ টাকার অনুদান প্রদান করেন।

আরও পড়ুন