জুতার মধ্যে ভয়ংকর সাপ, ব্যাঙ ভক্ষণের চেষ্টা

নিজ চোখে না দেখলে বড় ধরণের দুর্ঘটনায় পড়তে পারতেন নারী। কারণ তার জুতোতেই বসেছিল এক বিষাক্ত সাপ। যেটি একটি ব্যাঙকে খাওয়ার চেষ্টা করছিল। এ ধরণের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

 

যেখানে দেখা যায় এক নারীর জুতার মধ্যে একটি সাপ বসে আসে। হঠাৎই সেখান দিয়ে একটি ব্যাঙ যাওয়ার সময় সাপটি ব্যাঙটার পা ধরে টেনে জুতার ভেতর নেওয়ার চেষ্টা করছে। এ সময় একজন নারী খোঁচা দিয়ে জুতার বাক্সটাকে দূরে ফেলে দেয়। আর সে সময় লাফিয়ে পালিয়ে যায় ব্যাঙটি। আর সাপটি ঢুকে পড়ে বাক্সের ভেতর।

জুলাই মাসের ১১ তারিখে থাইল্যান্ডের নাখন রতচসীমায় ওই ঘটনা ঘটলেও বিষয়টি সম্প্রতি নজরে আসে। এ নিয়ে এরই মধ্যে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস।

ওই প্রতিবেদনে বলা হয়, কেওসামাক্কি যখন বাইরে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে জুতা পরতে এসে সাপটিকে দেখতে পান তখন তিনি সেটির ভিডিও ধারণ শুরু করেন। ওই ভিডিওতে দেখা যায়, সাপটি জুতার ভেতরে থেকেই একটি ব্যাঙ গিলে ফেলার চেষ্টা করছে। এসময় তিনি তার স্বামীকে ডাকলে তিনি এসে একটি ঝাড়ু দিয়ে ব্যাঙটিকে সাপটির মুখ থেকে বিচ্ছিন্ন করেন।

এ ঘটনার বিষয়ে ওই নারী বলেন, এখনও ওই ঘটনা মনে পড়লে আমি আঁতকে উঠি। এ ঘটনার পর থেকে যখনই আমি জুতা পরি তখনই জুতা ভালোভাবে দেখে নেই যে সেটার মধ্যে অন্য কোনো সাপ রয়েছে কিনা!

আরও পড়ুন