ঢাকা থেকে হারিয়ে যাওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

সিরাজগঞ্জ থেকেঃ

ঢাকার তিস্তারগেট স্টেশন রোড গাজীপুর মহানগড় এলাকা থেকে হারিয়ে যাওয়া শিশু মোঃ রনি (৬) কে সিরাজগঞ্জ সদর থানার শিশুবিষয়ক পুলিশ কর্মকর্তা এসআই রেজাউল ইসলাম শাহ তুলে দিয়েছেন তার মাবার কোলে। এসআই রেজাউল ইসলাম শাহ জানান, গত ২০ সেপ্টেম্বর শুক্রবার সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকায় শিশু রনি এলোপাতাড়ি হাঁটতে থাকলে এবং রাতে স্টেশনে শুয়ে থাকে।

পরে দিন শনিবার সকালে স্থানীয় দোকান মালিকরা থানায় খবর দিয়ে রনিকে পুলিশের নিকট হস্তান্তর করেন। রনিকে ঠিকানা জিজ্ঞাসা করলে বাবা আমিরুল ইসলাম, মায়ের নাম শাহনাজ, বাড়ি গাজীপুর থেকে এসেছে, আর কিছু বলতে পারে না।রনিকে তার হেফাজতে রেখেই গাজীপুর এলাকার টুঙ্গী থানা পুলিশের সহায়তায় চার দিন পর তার মা শাহনাজ আক্তার মুঠোফোনে সিরাজগঞ্জ সদর থানায় যোগাযোগ করলে বুধবার সকালে মা শাহনাজ আক্তার ও বাবা হাফেজ আমিরুল ইসলাম হাতে রনিকে তুলে দেয়া হয়। এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো: রফিকুল ইসলাম বলেন, গত শুক্রবার স্থানীয়দের কাছে খবর পেয়ে রনিকে উদ্ধার করে থানায় আনা হয়।

পরবর্তীতে গাজীপুরের থানাগুলোতে ছেলেটির বিষয়ে খবর পাঠানো হয়। খোঁজখবরের এক পর্যায়ে সোমবার দুপুরে জানা যায় ছেলেটির বসত বাড়ির খবর। এ সময় সিরাজগঞ্জ সদর থানার এসআই আবু জাফর, এসআই তরিকুল ইসলাম, এসআই আলী জাহান, এসআই মেহেদী হাসান, এসআই সৌরভ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন