তাড়াশে দুইগ্রুপের সংঘর্ষে আহত ৩০

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কজনের আশংকাজনক। 
রোববার (২৮ ফেব্রæয়ারি) সকাল থেকেই উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল  এ তথ্য নিশ্চিত করে জানান, দিঘী সগুনা গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আফসার ও সাধারণ সম্পাদক ইদ্রিস গ্রæপের সাথে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে আজ সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।  এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।
আহতদের তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন আহতদের বেশ কজনের অবস্থা আশংকাজনক। তাদের বগুড়া ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করে সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। কি নিয়ে সংঘর্ষ সে বিষয়টি বিস্তারিত এখনও জানা যায়নি।

 

আরও পড়ুন