নায়িকার অশ্লীল ভিডিও ছড়ালেন নায়ক

সম্প্রতি অভিনেত্রী অক্ষরা সিংয়ের বেশ কিছু অশ্লীল ছবি এবং ভিডিওশ্যুট করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন ভোজপুরী গায়ক পবন সিং। ওই খবর ছড়িয়ে পড়ার পরই মুম্বাইয়ের মালওয়ানি থানায় পবন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের অশ্লীল ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গায়ক তথা অভিনেতা পবন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। মুম্বাইয়ের মালওয়ানি থানায় ওই ভোজপুরি গায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে। পুলিশ মামলা গ্রহণ করলেও এখনও পবন সিংকে গ্রেপ্তার করতে পারেনি।

এ বিষয়ে অক্ষরা সিং বলেন, পবন সিংয়ের মুখোশ তিনি খুলে দেবেন। অশ্লীল ভিডিও এবং ছবি তৈরি করে, সেগুলিকে পবন সিং সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। সেই কারণেই পবন সিংয়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন বলে জানান অভিনেত্রী।অক্ষরা আরও জানান, পবন সিংয়ের সঙ্গে সম্পর্ক থাকাকালীন প্রায় প্রতিদিনই মাতাল অবস্থায় তার কাছে আসতেন। এরপর পবন তাকে গালিগালাজও করতেন বলে অবিয়োগ করেন অক্ষরা।

উল্লেখ্য, ২০১৮ সালে পবন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অক্ষরা সিংয়ের। যদিও বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ একেবারেই মানতে পারেননি পবন সিং। এরপর থেকেই অক্ষরার ক্যারিয়ার শেষ করে দেবেন বলে হুমকি দিতে শুরু করেন তিনি। পাশপাশি পবন সিং তাকে ক্রমাগত খুনের হুমকিও দিয়েছেন বলে অভিযোগ অভিনেত্রীর। এর ধারাবাহিকতায় সর্বশেষ ঘটনা হলো তাদের একান্ত মুহূর্তের ভিডিও সোশ্যাল সাইটে ছেড়ে দেওয়া।

You might also like