পদ্মা সেতু উদ্বোধন; এফডিসিতে সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আনন্দ মিছিল

পদ্মা সেতু উদ্বোধনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে (এফডিসি) আনন্দ মিছিল করেছে সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। সোমবার (২৭ জুলাই) দুপুরে এফডিসিতে আয়োজিত আনন্দ মিছিলে অংশ নেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, নিপুণ, নায়ক আলমগীর, চিত্রপরিচালক কাজী হায়াত, সোহানুর রহমান সোহানসহ অনেকে। এফডিসির প্রশাসনিক ভবন থেকে মূল ফটক ঘুরে কারওয়ান বাজার রেল ক্রসিং ঘুরে আবারও এই আনন্দ মিছিলটি এফডিসিতে এসে শেষ হয়।

মিছিল শেষে পরিচালক সমিতির সভাপতি সোহান জানান, সম্মিলিত চলচ্চিত্র পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীকে অভিননন্দন জানাতে এই উদ্যোগ। এফডিসির সবগুলোর সংগঠনের পক্ষে কেউ না কেউ উপস্থিত ছিলেন।

নায়ক আলমগীর বলেন, বিশ্ব ব্যাংক যখন ষড়যন্ত্রের কারণে মুখ ফিরিয়ে নেয় তখন প্রধানমন্ত্রী নিজের অর্থায়নে পদ্মা সেতু করে দেখিয়ে দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী অনেক অনেক ধন্যবাদ।

 

চিত্রনায়ক রিয়াজ বলেন, দেশ বিদেশের অসংখ্য ষড়যন্ত্রকে ঠেলে আমাদের পদ্মা সেতু চালু হয়েছে। এতে করে আমাদের দেশের আরও সমৃদ্ধি হবে।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী আমাদের শুধু স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়ন করে দেখান। আগামীতে আমরা প্রধানমন্ত্রীর মাধ্যমে আরও বড় স্বপ্ন দেখতে চাই এবং দেশের সকল মানুষ সেই স্বপ্নের বাস্তবায়নে একসঙ্গে কাজ করতে চাই।

নিপুণ বলেন, পদ্মা সেতু একটি স্বপ্নের সফল বাস্তবায়ন। এটি সমগ্র মানুষের দেশ বাংলাদেশের একটি বড় অর্জন। প্রধানমন্ত্রীর উদ্যোগ ও বলিষ্ঠ নেতৃত্ব আছে বলেই এই অর্জন সম্ভব হয়েছে।

আরও পড়ুন