পাকিস্তানেও জনপ্রিয়তা তুঙ্গে, সারাকে খোঁজা হচ্ছে বার বার

কেদারনাথ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে নিজের অস্তিত্ব প্রমাণ করেন সারা।

কেদারনাথ মুক্তির পরপরই রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও অভিনয় করেন তিনি। ফলে বি টাউনে পা রাখার পরপরই তিনি যে সম্ভাবনাময়ী তারকাদের তালিকায় নিজের জায়গা পোক্ত করে নিতে শুরু করেছেন তা স্পষ্ট। ভারতের পাশাপাশি পাকিস্তানেও সমানভাবে জনপ্রিয় এই উঠতি অভিনেত্রী।

ভারতীয় গণমাধম সূত্রে জানা গেছে, সারা আলি খানকে বেশ পছন্দ করেন পাকিস্তানিরা। ২০১৯ সালে সার্চ ইঞ্জিন গুগলে সবচেয়ে বেশি খোঁজ করা হয় সাইফকন্যা সারাকে। তার পাশাপাশি ভারতের বিমান বাহিনীর ইউং কমান্ডার অভিনন্দন বর্তমানও রয়েছেন এই তালিকায়। অর্থাৎ ২০১৯ সালে গুগলের মাধ্যমে সারা আলি খান এবং অভিনন্দন বর্তমানকে বার বার করে খুঁজেছেন পাকিস্তানের মানুষ। এছাড়া তাদের পাশাপাশি বিগ বস ১৩-কেও পাকিস্তানের মানুষ গুগলে বার বার খুঁজেছেন। পাকিস্তানের ওই তালিকায় রয়েছেন আদনান সামিও।

প্রসঙ্গত, সিম্বার পর বর্তমানে কুলি নম্বর ওয়ানের শুটিংয়ে ব্যস্ত সারা আলি খান। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কুলি নম্বর ওয়ানের পাশাপাশি পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা ‘লাভ আজকাল’এর সিক্যুয়েল নিয়েও ব্যস্ত রয়েছেন সারা। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান।

আরও পড়ুন