বকশীগঞ্জে তক্ষকসহ আট জন আটক

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মাটিফাটা এলাকা থেকে একটি তক্ষকসহ আট জনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যক্তিরা হলেন- শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার নবীনপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে শামছুর রহমান সুমন, একই গ্রামের আবুল হাশেমের ছেলে নূর আলম, শ্রীবরদী পৌর এলাকার আজিজুর রহমানের ছেলে আল আমীন, সুলতান মাহমুদের ছেলে আব্দুল হালিম, সৈয়দুর রহমানের ছেলে জিয়ার আলী, মাটিফাটা গ্রামের বাছির উদ্দিনের ছেলে বিপুল, বকশীগঞ্জ পৌর এলাকার তিনানীপাড়া গ্রামের সিরাজুল হকের ছেলে বিপ্লব ও নিলক্ষিয়ার দাড়িপুরা গ্রামের আব্দুল খালেকের ছেলে আবজাল শরীফ।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন জানান, তক্ষক দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল প্রতারক চক্রটি। ওইদিন গোপন সংবাদের ভিত্তিতে মাটিফাটা এলাকায় অভিযান চালিয়ে ওই আট জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট আরও জানান, আটক ব্যক্তিদের নামে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত আট জনকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জামালপুর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জিআরও (সহকারী উপ-পরিদর্শক) শাহজাহান মিয়া বলেন, তাদের ৮ জনকে বিকালে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে, আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারভির আহমেদ আসামীদের জামিন বাতিল করে জেল হাজতে পাঠিয়েছে।

 

 

আরও পড়ুন