বাবার সঙ্গে নতুন গান নিয়ে হাবিব

অবশেষে কিংবদন্তি পপ গায়ক বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে নতুন গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ। নতুন এই গানটির নাম ‘পাঞ্জা’। বৃহস্পতিবার সন্ধ্যায় হাবিব নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন মজার এই গানটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, গানে গানে চলছে বাবা ও ছেলের মিষ্টি ঝগড়া। গানের বিষয় সেই কাল আর এই কাল। ফেরদৌস ওয়াহিদ গেয়ে উঠেন শোনো সবাই আমার কথাটায়, অস্থির এই সময়, তোমাদের হৃদয়ে সংশয়, প্রেমটা তাই হয়ে গেছে ক্ষয় এমনই কথার এ গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। গানে গানেই বাবার কথার প্রতিবাদ জানিয়েছেন হাবিব।

ভক্তদের উদ্দেশ্যে হাবিব বলেন, ‘সংগীত জগতের লোকেরা যখন একত্র হয় মজার মজার কিছু মুহূর্তের সৃষ্টি হয়। সেসব মজার কিছু মুহূর্তের চিত্র তুলে ধরতে আপনাদের সামনে নিয়ে এলাম আমার নতুন গান পাঞ্জা। আর সাথে বাপ বেটার দ্বন্দ্ব তো আছেই।’

২০০৬ সালে প্রথম একই গানে বাবা-ছেলে ফেরদৌস ওয়াহিদ ও হাবিব ওয়াহিদ একসঙ্গে গান গেয়েছিলেন। ‘কলি থেকে ফুল’ শিরোনামের এ গানে হাবিবের সুর-সংগীতে কণ্ঠ দেন ফেরদৌস। এরপর আরও কয়েকটি গানে একসঙ্গে হাজির হয়েছেন। গত বছর হাবিবের গাওয়া ‘ঝড়’ গানের ভিডিওতে হাজির হয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। এবার দিলেন নতুন চমক।

আরও পড়ুন