বামন্দীতে কৃষি ব্যাংকের ১০৩৮ শাখার শুভ উদ্বোধন

সোহেল রানা,মেহেরপুর প্রতিনিধিঃ 

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দীতে বাংলাদেশ কৃষি ব্যাংকের  ১০৩৮ তম শাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বামন্দী বাজারে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখার উদ্বোধন করেন।

 

উদ্বোধন অনুষ্ঠানে এমপি বলেন, বামন্দী অঞ্চলের কৃষক এবং প্রবাসিদের লেনদেন আরো সহজ হবে এ শাখার মাধ্যমে। এ এলাকার লোকজনদের কষ্ট করে সময় ব্যয় করে আর দুরে যেতে হবেনা। এখন থেকে এখানেই সকল আর্থিক লেনদেন খুব সহজেই সমাধান করতে পারবে। গ্রাহকরা যাতে সহজে সঠিক সেবা পেতে পারে সেদিকে তিনি ব্যাংক সংশ্লিষ্টদের গুরুত্ব সহকারে নজর রাখতে বলেন। জনগণের চাহিদার কথা বিবেচনা করে এ এলাকার তেতুলবাড়িয়া কাজিপুর অঞ্চলসহ ধানখোলা ইউনিয়নে আরো কয়েকটি শাখা খোলার উদ্যোগ নেওয়া হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষি ব্যাংক এর কুষ্টিয়া অঞ্চলের মহাব্যবস্থাপক মোঃ মোক্তার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলি হোসেন প্রধানিয়া, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান, গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান প্রমুখ।

অন্যদের মধ্যে গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, তেতুলবাড়িয়া সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

You might also like