বিকাশ অ্যাপে বিডিটিকেটসের সেবা

রবির প্রিমিয়াম ই-টিকিটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস ডটকম এবং দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ সম্প্রতি একটি কর্পোরেট চুক্তি সই করেছে। চুক্তির আওতায় বিকাশ মোবাইল অ্যাপ ব্যবহার করে বিডিটিকেটস থেকে বাস, লঞ্চ এবং অভ্যন্তরীণ বিমানের টিকেট কিনতে পারেন গ্রাহকরা।

এ উপলক্ষ্যে উভয় কোম্পানির উদ্যোগে গ্রাহকদের জন্য ১০% ক্যাশ ব্যাক (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত) অফার প্রদান করা হচ্ছে। অফারটি আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ এবং বিকাশ লিমিটেডের সিসিও মিজানুর রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের চুক্তিটি সই করেন। এসময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং বিকাশের সিইও কামাল কাদিরসহ উভয় কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইনে টিকিট কেনার ক্ষেত্রে পেমেন্ট কনফার্মেশন অনেক গ্রাহকের জন্য একটি বড় চ্যালেঞ্জ। কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করে সহজেই অর্থ পরিশোধের প্রক্রিয়াটি শেষ করে বিডিটিকেটস ডটকম থেকে টিকিট কিনতে পারবেন গ্রাহকরা। ঝটপট টিকিট কাটার পাশাপাশি বিকাশ অ্যাপের মাধ্যমে টিকেট বাতিল ও ফেরতের ক্ষেত্রে টাকা ফেরত পাওয়ার বিষয়টিও নিশ্চিন্ত ও ঝামেলাহীন।

বিডিটিকেটস ডটকম বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় টিকেটিং ব্র্যান্ড। তারা দেশের ৬০টি জেলার জন্য দৈনিক ৭০ হাজারের বেশি বাসের টিকিট সরবরাহ করে থাকে। অভ্যন্তরীণ বিমানের টিকেটও পাওয়া যায় এই প্ল্যাটফর্মে।

রবি সম্পর্কে:
এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানা রয়েছে।

আরও পড়ুন