বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার নুসরাত

নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতেই পারছেন না নুসরাত জাহান। একের পর এক কটাক্ষ ধেয়ে আসছে তার দিকে। তবুও সব কিছুকে এড়িয়ে ভাল থাকার চেষ্টা চালাচ্ছেন তিনি। ছেলে ছোট্ট ঈশানকে নিয়ে দিন কাটাচ্ছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলেই নেটিজেনরা মুখিয়ে থাকছে নুসরাতকে জব্দ করার জন্য।

সম্প্রতি ঠিক এমনটাই ঘটল। নুসরাত জাহান তার ইনস্টাগ্রামে পোস্ট করলেন একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের ভিডিও। গর্ভাবস্থায় থাকার সময় এই বিজ্ঞাপনের শুট করেছিলেন নুসরাত। সঙ্গে ছিলেন ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামী। এই বিজ্ঞাপনের ভিডিও দেখেই নুসরাতকে কটাক্ষ শুরু করে দিল নেটিজেনরা।

নুসরাতের কমেন্ট বক্সে নজরে এল একের পর এক মন্তব্য। কেউ লিখলেন, এই ডিটারজেন্ট কি তোমার মতো মানুষের চরিত্রের দাগ তুলতে পারবে? আবার কেউ কেউ লিখলেন, নিজের হাতে কাপড় ধুয়েছ কখনও? অনেকে আবার এসব থেকে বেরিয়ে নুসরাতের ঠোঁট নিয়েও কুমন্তব্য করতে শুরু করেন। তবে এসব কটাক্ষের ভিড়ে কেউ কেউ নুসরাতের পোস্টে ভালবাসা দিয়েও ভরিয়েছেন। অনেকেতো খোঁজ নিয়েছেন নুসরাতের ছেলে ঈশানেরও।

 

নুসরাত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরাতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরাত জানিয়ে ছিলেন তার ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরাত। তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী৷ কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন তিনি।

আরও পড়ুন