মাদ্রাসা চলাকালীন সময়ে আপত্তিকর অবস্থায় ২ শিক্ষার্থী, অতঃপর…

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান আনছারিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসায় ক্লাশ চলাকালীন সময়ে ২য় বর্ষে অধ্যয়নরত দুই শিক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় আলমগীর নামে এক যুবক।

আলমগীর মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আবেদুর রহমানকে ঘটনা জানালে উল্টা তাকেই থাপ্পর মেরে হেনস্থা করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(১৯ সেপ্টেম্বর) সকালে।

এ ঘটনায় আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও চিলারং ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সহ মাদ্রাসার গভর্নিং বডির সদস্যরা মিটিং করে পুনরায় আলমগীরকেই দোষী সাব্যস্ত করার চেষ্টা করলে স্থানীয়দের প্রতিবাদের মুখে তা ভেস্তে যায়। পরে বিষয়টি নিরসনে আজ সন্ধ্যায় স্থানীয় এমপি ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেনের বাসভবনে বসার কথা রয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১১টায় মাদ্রাসার এতিমখানার পরিত্যাক্ত একটি রুমে মাদ্রাসার তৃতীয় শ্রেণির কর্মচারী হোসনেআরার ছেলে  ২য় বর্ষের ছাত্র সাদ হোসেন শামীম ও একই বর্ষের একটি মেয়েকে আপত্তিকর অবস্থায় দেখা যায়।  এ খবর জানতে পেরে স্থানীয় যুবক আলমগীর তড়িৎগতিতে সেখানে উপস্থিত হয়ে তাদের রুমের দরজা লাগিয়ে মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আবেদুরকে ঘটনাটি বললে তিনি তাদের ছেড়ে দিয়ে উল্টো তাকে চড়-থাপ্পর মেরে মাদ্রাসা ত্যাগ করতে বলেন।

আরও পড়ুন