রাজৈরে চুরির অপবাদে ফল ব্যবসায়ীকে নির্যাতন, গ্রেফতার ১

মাদারীপুরের রাজৈরে চুরির অভিযোগ তুলে দোকান থেকে তুলে নিয়ে দুইদিন আটকে রেখে এক ফল ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে ভুক্তভোগীকে উদ্ধারের পর রাজৈর হাসপাতালে ভর্তি করে। নির্যাতনের শিকার রবিউল শেখ (৩০) রাজৈর পৌরসভার ১ নং ওয়ার্ডের ঘোষালকান্দি এলাকার মৃত খোকন শেখের ছেলে। টেকেরহাট বন্দর এলাকায় ‘মায়ের দোয়া ফল ভান্ডার’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

পুলিশ জানায়, ইজিবাইক চুরির অভিযোগ তুলে বুধবার রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে রবিউলকে তুলে নিয়ে যায় কয়েকজন। পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার হরিশ্চর এলাকার একটি ঘরে আটকে রেখে ৪-৫ জন তার ওপর নির্যাতন চালায়। স্থানীয়দের খবরে পুলিশ গিয়ে শুক্রবার রাতে রবিউলকে উদ্ধার করে।

এদিকে ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে শনিবার টেকেরহাট বাসস্ট্যান্ডে মানববন্ধন করেছে ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী।

 

ঘটনায় অভিযুক্ত সুমন শেখ জানান, তার মামার গ্যারেজ থেকে ইজিবাইক চুরি হয়। সন্দেহভাজন হিসেবে রবিউলকে ধরা হয়। রবিউলকে মারধরের তথ্য স্বীকার করেন তিনি।

মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. হামিদা আক্তার বলেন, রবিউলের শরীরে মারধর ও আঘাতের চিহ্ন রয়েছে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, প্রধান অভিযুক্ত সুমন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন