রান্নার পাত্রে চড়ে বিয়ে সারলেন পাত্র-পাত্রী! (ভিডিও)

বন্যায় ভাসছে ভারতের কেরালা রাজ্য। রাজ্যের বিভিন্ন জায়গাতে বন্যায় প্রাণ হারিয়েছে কমপক্ষে ৫৫ জন। এরই মধ্যে বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছিল কেরালার আকাশ ও ঐশ্বরিয়ার। তাই রান্নার পাত্রে চড়ে বিয়ে সারলেন তারা।

জানা যায়, একবার তারা বিয়ের জন্য ছুটি নিয়েছেন। এই দফায় পিছিয়ে দিলে, আর ছুটি পাবেন না। তাই বিকল্প এক আয়োজন করলেন তারা। গ্রামের একটি ছোট্ট মন্দিরে গেলেন। তাও আংশিক প্লাবিত। আরেকটি মন্দির থেকে অ্যালুমিনিয়ামে তৈরি বিশাল একটি রান্নার পাত্র নিলেন। অগত্যা তাতেই চড়ে বসলেন বর-কনে। গেলেন নিজেদের গ্রাম থালাভাদির ছোট্ট মন্দিরে। অবশ্য বন্যার পানিতে ডুবে থাকা রাস্তার ওপর দিয়ে তাদেরকে ঠেলে ওই মন্দিরে নিয়ে গেলেন আত্মীয়রা। সেখানেই ওই অ্যালুমিনিয়াম পাত্রে তাদের বিয়ে সম্পন্ন হলো।

তাদের এই মজার পন্থা ধরা পড়ল বন্যা-কভারেজে উপস্থিত থাকা সাংবাদিকদের ক্যামেরায়। তারপরই বিষয়টি সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। আকাশ এবং ঐশ্বরিয়া দু’জনেই স্বাস্থ্যকর্মী।

 

বিয়ের পর এই দম্পতি সাংবাদিকদের বলেন, যেহেতু তারা গতকাল সোমবারের জন্য বিয়ের সময়সূচি নির্ধারণ করেছিল, তাই তারা এই শুভ অনুষ্ঠানটিকে পিছাতে চাননি। বিয়েতে দেরি না করে একসঙ্গে সমানের দিকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ঐশ্বরিয়া জানিয়েছেন, যখন তারা কিছুদিন আগে মন্দিরে গিয়েছিলেন সেখানে পানি ছিল না। কিন্তু গত দু’দিনের প্রবল বৃষ্টির পর জায়গাটি প্লাবিত হয়। এরপরই তারা অ্যালুমিনিয়াম পাত্রে চড়ে মন্ডপে যাওয়ার সিদ্ধান্ত নেন এবং বিয়ে সারেন।

ভারী বর্ষণে কেরালা রাজ্যে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এ পর্যন্ত বন্যায় ও ভূমিধসে কমপক্ষে ৫৫ জন মারা গেছে বলে বিভিন্ন মাধ্যমে খবর পাওয়া যাচ্ছে। নদীগুলো বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ব্রিজ ও সড়ক পানিতে ভাসিয়ে নিয়েছে। বহু শহর ও গ্রাম বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

 

আরও পড়ুন