শচীনকন্যার ‘নাইট পার্টি’র ভিডিও ভাইরাল

এমনটা হয়তো অনেকে ভাবেননি। তবে এতদিন না ভাবলেও আজ থেকে ভাবতে হবে। আসলেই তাই! শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের এমন একটা ছবি ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

যেখানে দেখা যায় খোলামেলা পোশাকে হাতে ড্রিংকসের গ্লাস নিয়ে বান্ধবীর সাথে ছবি তুলছেন সারা। যদিও অনেকে বলছেন ছবিটা পুরনো। তবে পুরনো হলেও সম্প্রতি এটি বেশ ভাইরাল হয়েছে। যা নিয়ে রীতিমত উত্তপ্ত সোশ্যাল মিডিয়া। পক্ষে বিপক্ষে চলছে নানা কথা আর যুক্তি তর্ক।

প্রসঙ্গত, ইউনিভার্সিটি কলেজ অব লন্ডন থেকে মেডিসিন নিয়ে পড়ছেন শচীনকন্যা। মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী ছিলেন একসময়। সারা দেখতে অনেকটাই তার মা অঞ্জলির মতো।

আর সাদা রঙ নাকি ভীষণ প্রিয় সারার। তাই বেশীরভাগ পার্টিতে সাদা রঙয়ের পোশাকে বেশি দেখা যায় শচীনকন্যাকে। ভাইরাল হওয়া এই পার্টির ছবিতেও তাকে সাদা একটা শার্ট পরতে দেখা গেছে।

যদিও অতিথি হিসেবে বলিউডের অনেক সেলিব্রিটি পার্টি বা বলিউডের অ্যাওয়ার্ড-শো তে নিয়মিত ডাক পড়ে সারার। ইদানীং মডেলিংয়ের জন্য ডাক পাচ্ছেন চতুর্দিক থেকে। বেড়াতে অনেক ভালোবাসেন। মা-বাবাই তার প্রিয় বন্ধু, যেমনটা জানিয়েছেন সারা নিজেই।

আরও পড়ুন