শেষ হল পদ্মা বিজয় উৎসব

পদ্মা সেতু উদ্বোধনের পরেই পদ্মা পাড় মুন্সীগঞ্জের মাওয়ায় শুরু হয় তিন দিনব্যাপি উৎসব ও মনোমুগ্ধকর কনসার্ট। পদ্মার পাড়ে এমন আয়োজনে উল্লাসে মেতেছিল পদ্মা পাড়ের মানুষসহ দেশের বিভিন্নস্থান থেকে আসা দর্শনার্থীরা।

শিমুলিয়া ফেরি ঘাট এলাকায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ৩ দিনব্যাপি এই কনসার্টের আয়োজন করা হয়েছিল বলে জানিয়েছেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

এ তিনদিন দেশের নামি-দামি ও জনপ্রিয় শিল্পিরা গেয়েছেন, অভিনয় করে মন জুড়িয়ে দিতে চেষ্টা করেছেন। এ ছাড়া তারা পদ্মা সেতু নিয়ে লেখা বিভিন্ন গান নাটক মঞ্চায়ন করেছেন। এছাড়া দেশিও ও আধুনিক বাংলা গানে জমে উঠেছিল পদ্মাপাড়।

 

সোমবার শেষ দিন মুন্সীগঞ্জের সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচালিত একটা নাটক মাইমোড্রামা বি অনেস্ট উপস্থাপন করা হয়। ২৫ জুন মাহেন্দ্রক্ষণ সকাল ১১টা ৫৮ মিনিটে মাওয়া পয়েন্টে টোল পরিশোধের পর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পরেই শুরু হয় মনোমুগ্ধকর কনসার্ট এবং এটা আজ সোমবার রাতে তা শেষ হয়। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কনসার্ট আনন্দ উল্লাসে মেতে উঠেছে হাজার হাজার মানুষ।  হাজারো মানুষের আনন্দ উল্লাসে পদ্মার পাড় ছিল উৎসবের কেন্দ্রবিন্দু।

আরও পড়ুন