সালমান খানকে বাজে অভিনেতা বললেন কারিনা

সালমান খান বলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার। তিনি সব সময় শিরোনামে থাকতে পছন্দ করেন। এই অভিনেতার বিয়ে নিয়ে জল কম ঘোলা হলো না। তবুও এখনও মিলেনি সঠিক তথ্য। বিয়ে না করে তিনি আজও রয়েছেন সিঙ্গেল। অভিনয় ক্যারিয়ারে তিনি অনেক খ্যাতিমান অভিনেত্রীর সাথেই জুটি বেঁধেছেন। তাদের একজন কারিনা কাপুর।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলিউড সুপারস্টার সালমান খানকে প্রকাশ্যে ‘বাজে অভিনেতা’ বলেছিলেন কারিনা কাপুর। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে কারিনার সহ-অভিনেতা ছিলেন সালমান।

ফ্যাশন ডিজাইনার উমেশ জিবনানির সঙ্গে আলাপকালে সুপারস্টার শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন কারিনা কাপুর। বলিউডের তিন খানের অভিনয় নিয়ে জিজ্ঞেস করা হয়েছিল নায়িকাকে। কারিনা বলেছিলেন, পর্দায় শাহরুখের পারফরম্যান্স তাঁর নখদর্পণে। যদি বলা শুরু করেন তো ঘণ্টার পর ঘণ্টা চালিয়ে যেতে পারবেন।

কারিনা আরো বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে একমাত্র শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের প্রশংসা করেন তিনি।

আমির খানের প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে কারিনা বলেন, ‘হাম হ্যায় রাহি পিয়ার কে’ ও ‘কেয়ামত সে কেয়ামত তক’-এর আমিরকে পছন্দ করেন তিনি। কিন্তু তিন খানের মধ্যে শুধু শাহরুখ খানের ভক্ত কারিনা।

সুপারস্টার সালমান খানের অভিনয় প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে কারিনা কাপুর সমালোচনা করেন। প্রকাশ্যেই তাঁকে ‘বাজে অভিনেতা’ বলেন। ‘আমি সালমান খানের ভক্ত নই। আমি তাঁকে পছন্দ করি না, তিনি খুবই বাজে অভিনেতা,’ বলেন কারিনা কাপুর।

এমন মন্তব্যে নিশ্চয়ই সালমান খানের আঘাত পাওয়ার কথা। সম্ভবত, সালমান ও কারিনা দুজনই ওই ঘটনাকে অতীত বলে এড়িয়ে যাচ্ছেন।

You might also like