সিরাজগঞ্জে অস্ত্রসহ ডিবির হাতে আটক লিটন মেম্বর, পরিবারের দাবি বাড়ি থেকে নিয়ে গেছে

মেহেরপুর প্রতিনিধি:

 মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বর  মোঃ লিটন হোসেনকে গত ০৮-০৫-২০২০ ইং শুক্রবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ –বগুড়া মহাসড়কের সঙ্গলা থানার হাটিকুমড়–ল গোলচত্বরে সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে তাকে অস্ত্র সহ আটক করা জেলা গোয়েন্দা পুলিশ।
তবে পুলিশের এ দাবি মানতে নারাজ আটক লিটন মেম্বারের পরিবারের সদস্যরা। ইউপি সদস্য লিটনের স্ত্রী তকলিমা খাতুন ও ছোট ভাই মামুন জানান, শুক্রবার দুপুরের দিকে ৭/৮ জন ব্যক্তি সাদা পোশাকে বাড়িতে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে লিটনকে ঘর থেকে বের করে নিয়ে আসে। অস্ত্রধারীদের পরিচয় জানতে চাইলে তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে সাদা একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়। লিটন কাজীপুর ব্রীজপাড়ার মৃত সাবেক সেনা সদস্য ও মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ওরফে নুরু মেলেটারীর ছেলে।
এদিকে কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাহাতুল্লাহ নিজ স্বাক্ষরিত লিখিত বিবৃতিতে জানান, শুক্রবার ০৮-০৫-২০২০ ইং রোজ শুক্রবার আনুমানিক বেলা ১২টার দিকে কাজিপুর ৩ নং ওয়ার্ড এলাকায় জনসেবা কাজে নিয়োজিত ছিল।
পরে দুপুর ১টা ৪০ মিনিটের দিকে হাজি পাড়া জামে মসজিদে লিটন মেম্বরসহ আরও অনেকে জুম্মার নামাজ আদায় করেন বলে জানান।
বিবৃতিতে তিনি আরও জানান, লিটন মেম্বরের স্ত্রী তকলিমার ফোনকল পেয়ে ২টার দিকে তিনি ঐ মেম্বরের বাড়িতে উপস্থিৎ হলে তাকে সাদা পোষাকধারি কয়েকজন তুলে নিয়ে যাওয়ার সময় পরিচয় জানতে চাইলে তারা নিজেদেরকে ডিবি পুলিশ বলে দাবি করে।
এমন সময় অভিযোগের বিষয়ে জানতে চাইলে সুনির্দিষ্ট অভিযোগে তাকে নিয়ে যাওয়া হচ্ছে বলে আমাকে জানায়।
জেলা গোয়েন্দা সংস্থার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান লিটন মেম্বরকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।
এসআই মোঃ নাজমুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানাধীন হাটিকুমরুল সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে তাকে অস্ত্রসহ আটক করা হয়।

 

আরও পড়ুন