স্ত্রীর থেকে ২০ হাজার ধারের টাকায় স্বামী জিতল ২৮ কোটি

পেশায় তিনি একজন কৃষক। ভারতের হায়দরাবাদের বাসিন্দা তিনি। নাম বিলাস রিক্কালা। চাষাবাদের কাজ তেমন ভালো যাচ্ছিল না বিলাস রিক্কালার। তাই নিজের সুদিন খুঁজতে দুবাইতে চলে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানেও ব্যর্থ।

অবশেষে আবার ফিরে আসেন নিজের দেশ ভারতে। ফিরে আসার আগে এমন একটা কাজ করে এসেছিলেন বিলাস রিক্কালা যা তার ভাগ্য বদলে দিয়েছে। শুধু বদলে দিয়েছে বলল ভুল হবে, তাঁকে ধনকুবের বানিয়ে দিয়েছে।

কী এমন করেছিলেন তিনি? দুবাই থেকে আসার আগে বন্ধু রবিকে ২০ হাজার টাকা দিয়ে এসেছিলেন তার জন্যে দুবাই শপিং ফেস্টিভাল-এ লটারির টিকিট কাটার জন্য।

নিজের ভাগ্য পরখ করে দেখার একটা শেষ চেষ্টা করতে বিলাস তার স্ত্রীর কাছে ধার এই টাকা নিয়েছিলেন। কিন্তু এবার সুদিনের মুখ দেখল বিলাস। শুধু সুদিন নয়, রাতারাতি কোটিপতি বনে যান হায়দরাবাদের এই কৃষক। ২০ হাজার টাকা দিয়ে লটারির টিকিট কেটে ভারতীয় মূদ্রায় প্রায় ২৮ কোটি ৪২ লক্ষ ৪০ হাজার টাকা জিতেছেন বিলাস।

দুবাইতে গিয়েও কিছু না করতে পেরে যখন ফিরে আসেন, তখন আসল মাস্টারস্ট্রোকটা দিয়ে আসেন তিনি। দেশে ফেরার ৪৫ দিনের মাথাতেই ওই লটারি জেতার খবর আসে। লটারিতে ১.৫ কোটি দিরহাম (ভারতীয় মুদ্রায় প্রায় ২৮ কোটি ৪২ লক্ষ ৪০ হাজার টাকা) জিতে নিয়েছেন তিনি।

You might also like