স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের হিসাব রক্ষককে মারপিট করে জখম

সিরাজগঞ্জ থেকেঃ

ঈদ বোনাস ও বকেয়া বিল না পাওয়ায় সিরাজগঞ্জ সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের হিসাব রক্ষক সরকার আরিফুর রহমান আরিফকে পিটিয়ে রক্তাক্ত করছেন ওই অফিসের কতিপয় মাঠকর্মী কর্মী।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত আরিফ বর্তমানে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎধীন রয়েছেন। আহত আরিফ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে হঠাৎ কতিপয় স্বাস্থ্য সহকারী ও কমিউনিটি হেলত কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) আসন্ন ঈদুল আযহার বোনাস ও বকেয়া বিল না আসার জন্য আমার গাফিলতিকে দায়ি করে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন।

এসময় বোনাসের টাকা না আসার কারণ ব্যাখ্যা করতে গেলে সহকারী স্বাস্থ্য পরিদর্শক আব্দুস সালাম তালুকদার, আব্দুস সাত্তার, স্বাস্থ্য সহকারী আব্দুর রাজ্জাক সরকার, সেলিম, শাহিন, আলমগীর, সিএইচসিপি বুলবুল আহমেদ, আশরাফুল ইসলাম মিলন, শাহীন রেজাসহ ২০-২৫জন লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করেন। পরে সহকর্মীরা আহত আরিফকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মামলা করবেন কিনা জানতে চাইলে আরিফ বলেন, বিষয়টি বিভাগীয় কর্মকর্তারা অবগত আছেন। নিশ্চয়ই তারা সঠিক বিচার দিবেন বলে আশা করি। সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক শামিমুল ইসলাম জানান, আহত আরিফের মাথায় জখম রয়েছে। এছাড়া, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে, তিনি শঙ্কামুক্ত। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ অ্যান্ড এফপিও) ডাক্তার ইফতেখার আহমেদ তসলিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত আরিফকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ও অন্যায়। দ্রুতই এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন