৩০ লাখ টাকার জন্যই ক্রিকেটে এসেছিলেন ধোনি!

সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছেই না। ক্রিকেট থেকে বিদায় না নিলেও দলেও জায়গা হচ্ছে না তার। যদিও ভারতীয় ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক বলা হয় তাকে। এমন সময় ধোনিকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করলেন তার এক সময়ের সতীর্থ ওয়াসিম জাফর।

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সচরাচর আঊেস তাড়িত হতে দেখা যায় না। ক্যাপ্টেন কুলের এই চারিত্রিক দৃঢতার কথা প্রায় সকলেরই জানা। মহেন্দ্র সিং ধোনির আবেগের গল্প শোনালেন তাঁর এক সময়ের সতীর্থ ওয়াসিম জাফর। ধোনি নাকি ক্রিকেট খেলে খুব বেশি অর্থ উপার্জন করতে চাননি। চেয়েছিলেন মাত্র ৩০ লাখ, আসলে শেষ সময় যেন শান্তিতে জীবন কাটাতে পারেন ক্যাপ্টেন কুল।

See ⚡️‘s other Tweets

টুইটারে সমর্থকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে ওয়াসিম জাফর জানিয়েছেন, ‘ভারতীয় দলে তখন হয়তো এক বা দু’বছর খেলেছে ধোনি, আমার যতদূর মনে পড়ছে… একদিন ও (ধোনি) বলেছিল ক্রিকেট খেলে ৩০ লাখ টাকা উপার্জন করতে চায়, যাতে ভবিষ্যতে শান্তিতে জীবন কাটাতে পারে।’

সম্প্রতি করোনা মোকাবিলায় আর্থিক অনুদান তুলে দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৮০০ কোটি টাকা। অথচ তিনি নাকি মাত্র এক লাখ টাকা অনুদান তুলে দিয়েছেন। যদিও এই তথ্য ভুল বলে দাবি করেছেন ধোনির স্ত্রী সাক্ষী।

আরও পড়ুন