নবাবগঞ্জে অগ্নিকাণ্ডে দুই প্রতিষ্ঠান ভস্মীভূত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯
  • ২৯ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জের পোদ্দার বাজার রথখোলা এলাকায় একটি গ্রিল ওয়ার্কশপ ও একটি ভাঙ্গারীর দোকান অগুনে ভস্মীভূত হয়ে গেছে। মঙ্গলবার ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের দাবি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে হাজী ওয়াজেদ হোসেন খানের মার্কেটের ভাঙ্গারীর দোকানের লোকজন আগুন দেখে ডাক চিৎকার দেন। অল্প সময়ের মধ্যে আগুন মার্কেটের সর্বত্র ছড়িয়ে পড়ে। স্থানীয়রা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। পরে দোহার ফায়ার সার্ভিসের দলটি আসার আগে এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে মার্কেটের একটি গ্রিল ওয়ার্কশপের যন্ত্রপাতি মালামাল ও একটি ভাঙ্গারীর দোকানের মালামালসহ দোকান পুড়ে যায়।

মার্কেটের মালিক হাজী ওয়াজেদ হোসেন খান জানান, অগ্নিকাণ্ডে তার দুটি প্রতিষ্ঠানের চারটি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়ে গেছে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম সজীব বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত