বিয়ের আগে বন্ধুদের তামাশায় মরণাপন্ন বর

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ৭৪৬ বার পঠিত

বিয়ের আগে হবু বরকে নিয়ে বন্ধুদের হৈচৈ, মজা-তামশা। আর সেটাই কাল হয়ে দাঁড়ালো বরের। হাসপাতালে ভর্তি হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন সেই হবু বর। এমন ঘটনা ঘটেছে দক্ষিণ চীনে। ২৪ বছর বয়সী ওই বরের নাম আই গুয়াংতাও।

বিয়ের আগে বন্ধুদের কথায় বিভিন্ন রীতি পালন করতে হয়েছে। সেসব পালন করতে গিয়ে গাড়ির ধাক্কায় বরের খুলি ব্যাপকভাবে জখম হয়।

চীনে বিয়ের নিয়মানুযায়ী বিয়ের আগে নানা ধরণের নিয়ম নীতি পালনের প্রচলন আছে। বলা হয়েছে এসব রীতি পালন করলে নতুন দম্পতির ওপর খারাপ নজর সরে যায়।

তারই একটি রীতি পালন করতে গিয়ে, গুয়াংতাও-এর বন্ধুরা তাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে বাঁশপেটা করে। এরই সঙ্গে তার উপর কালি, ডিম ও বিয়ার ছোড়া হয়।

গুয়াংতাও বলেছেন, ‘বিয়ের আগে এমন রীতি পালন করতে গিয়ে আমার খুব রাগ হচ্ছিল। আমার ওপর এত কালি ঢালা হয়েছিল যে আমি কিছু দেখতে পাচ্ছিলাম না। আমি পালানোরও চেষ্টা করি। কিন্তু ওরা আমাকে ধাওয়া করতে শুরু করে।’

বিয়ের আগে বন্ধুদের তামাশায় মরণাপন্ন বর

দুর্ঘটনার পর হাসপাতালে ভর্তি করানো হয় হবু বরকে। ছবি: সংগৃহীত।

এসময় রাস্তা দিয়ে পালানোর সময় একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে গুয়াংতাওরের। গুরুতর জখম হন।

এমন ঘটনায় গুয়াংতাওরের বিয়ের অনুষ্ঠান থমকে গেছে। তবে আইনিভাবে তাদের বিয়ে হয়ে গেছে বলে জানানো হয়।

তবে গাড়ি দুর্ঘটনার জন্য দায়ী করা হয়েছে গুয়াংতাওকে।গাড়ি ভাঙ্গার জন্যে তাকে বাংলাদেশি টাকায় সাড়ে তিন কোটি টাকার বেশি জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত