হজে আর কোন অনিয়ম হতে দেবে না – ধর্মমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯
  • ১৯ বার পঠিত

হজে আর কোন অনিয়ম হতে দেবে না বলে মন্তব্য করেছেন নতুন ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। মঙ্গলবার দুপুরে সচিবালয়ে পৌঁছানোর পর তিনি বলেছেন, ‘হজে গিয়ে আমি নিজেই দুর্ভোগের শিকার হয়েছিলাম। ভুক্তভোগী হিসাবে আমি জানি কি করতে হবে। আল্লাহর রহমতে হজে আর কোনও অনিয়ম হতে দেবো না।’ সাংবাদিকদের দুপুর ১ টা নাগাদ তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেছেন, অতীতে হজ নিয়ে অনেক অভিযোগ উঠেছিল, সেগুলো ভবিষ্যতে যেন আর না উঠে সেসব ব্যবস্থা আমি নিশ্চিত করবো।

ধর্মমন্ত্রী সাংবাদিকদের বলেন, সুন্দরভাবে যেন মানুষ হজ পালন করতে পারেন বিষয়টি আমি নিশ্চিত করবো। সবার কাছে গ্রহণযোগ্য ও নিষ্কণ্টক হজ উপহার দেবো।’

ধর্মনিরপেক্ষতা শব্দটির অনেকেই অনেক অপব্যাখ্যা করে। ধর্মনিরপেক্ষতা মানে হচ্ছে সব ধর্মই সমান। সবাই সবার ধর্ম পালন করবে,’ বলেন নতুন ধর্মমন্ত্রী।

এছাড়া ধর্ম মন্ত্রণালয়ের যেসব উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে সেগুলোর কাজ অব্যাহত রাখা হবে বলে জানান ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত