রাজধানীর তীব্র যানজট এড়াতে সকালে পায়ে হেটেই অফিসে যান -প্রতিমন্ত্রীপলক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ২০ বার পঠিত

হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ে সমালোচনার মুখে পড়া তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবার পায়ে হেঁটে অফিসে গিয়েছেন। রাজধানীর রাস্তায় তীব্র যানজট এড়াতে বৃহস্পতিবার সকালে পায়ে হেটেই অফিসে যান তিনি।

প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে সেই ছবি ও ভিডিও পোস্ট করেন। এরপর তা ভাইরাল হয়ে যায়।

নাজমুল হক বকুল ফেসবুকে লেখেন, ‘সমালোচনার করার জন্য আপনাদের একটা হেলমেট বিহীন ছবিই যথেষ্ট, যদিও ফিরতি পথে তিনি ঠিকই হেলমেট জোগাড় করে পরেছিলেন সেটা আপনাদের কাছে বিবেচ্য নয়৷ মানুষটা আপনাদের সমালোচনাকে শ্রদ্ধা করেন।’

তিনি আরো লেখেন, ‘ঢাকা শহরের জ্যাম রাতারাতি দূর করা সম্ভব না। অফিসে নির্ধারিত সময়ে পৌঁছানোর দায়বদ্ধতা আছে। উনি রাজপথ এবং তৃণমূল থেকে এই পর্যন্ত এসেছেন, কিন্তু কখনই নিজেকে শেকড় থেকে বিচ্ছিন্ন করেননি৷’

এর আগে মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে দ্রুত যেতে মোটরসাইকেলে উঠেন প্রতিমন্ত্রী। সে সময় তার মাথায় হেলমেট ছিল না। পরে সেই ছবি তিনি নিজের ফেসবুক পেজে পোস্ট করে লিখেন, ‘বাইকে চড়ে প্রথম দিন অফিসে’। তবে আইনপ্রণেতা হয়েও হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ায় বেশ সমালোচনার মুখে পড়েন তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত