ডিএনএ পরীক্ষার নির্দেশ পুলিশের, বিপাকে রোনল্ডো

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯
  • ১১ বার পঠিত

ধর্ষণ’ অভিযোগে বেকায়দায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। লাস ভেগাস পুলিশ রোনাল্ডোর ডিএনএ-র নমুনা সংগ্রহ করার নির্দেশ দিয়েছে।

২০০৯ সালে মডেল ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণ করেছিলেন, এমন অভিযোগ এনেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এই মডেল। তারপরেই তদন্তে নামে লাস পুলিশ। ডিপার্টমেন্টের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়, মায়োরগার পোশাকে প্রাপ্ত ডিএনএ, রোনাল্ডোর দেহের কি না, তা তদন্ত সাপেক্ষ মিলিয়ে দেখার জন্যই ডিএনএ টেস্ট প্রয়োজন।

রোনাল্ডো যে মডেলের শয্যাসঙ্গিনী হয়ে থাকতে পারেন, তা কার্যত নিশ্চিত করে দিয়েছেন মহাতারকা ফুটবলারের আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন। তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন, ‘মিস্টার রোনাল্ডো সব সময়ে বলেছেন, লাস ভেগাসের ঘটনা পারস্পরিক সম্মতির ভিত্তিতে হয়েছিল। তাই এটা আশ্চর্যের হবে না, যে ডিএনএ-র নমুনা মিলে যেতেই পারে’।

৩৪ বছরের তরুণী মডেল জার্মানির বিখ্যাত ‘ডের স্প্রিগেল’ পত্রিকায় জানিয়েছিলেন, লাস ভেগাসের ‘রেইন’ নাইট ক্লাবে ২০০৯ সালে তার রোনাল্ডোর সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। তারপরে পাম প্লেস হোটেলে নিজের পেন্টহাউসে তাকে ‘ধর্ষণ’ করেন রোনাল্ডো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত