নারায়ণগঞ্জ বন্দরের এলাকায় অগ্নিদগ্ধ শিশু গুরুতর আহত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯
  • ১১ বার পঠিত

নারায়ণগঞ্জ বন্দরের কদম রসুল পূর্বপাড়া এলাকায় অগ্নিদগ্ধ হয়ে সোহানা (৬) নামে এক শিশুর শরীরের ৫০ ভাগ পুড়ে গেছে। গত বৃহস্পতিবার রাতে শিশুটি গ্যাসের চুলায় পানি গরম করতে গিয়ে কামিজে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়।

স্থানীয় লোকজন ও শিশুর পরিবার শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছে। শিশুর চিকিৎসার জন্য শুক্রবার জুমার নামাজের পর স্থানীয় মসজিদে সাহায্য তোলা হয়েছে।

শিশুর ভাই ওমন ফারুক জানায়, ‘মায়ের অজান্তে গ্যাসের চুলা থেকে গরম পানি নামাতে গিয়ে চুলা থেকে সোহানার কামিজে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়।’

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, ‘অগ্নিদগ্ধ শিশুর এখনো জ্ঞান ফিরেনি। তার শরীরের ৫০ ভাড় পুড়ে গেছে তার অবস্থা আশংকাজনক।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

বাংলাদেশ প্রিমিয়ার গের (বিপিএল) ষষ্ঠ আসরের ২৬তম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডাইনামাইটস। মঙ্গলবার (২২ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লার হয়ে ওপেনিং এ নেমেছেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

ঢাকা ডায়নামাইটস:

সাকিব আল হাসান, সুনিল নারাইন, রভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল,হযরতউল্লাহ জাজাই,শুভাগত হোম,রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন,অ্যান্ড্রু বার্জ,ইয়ান বেল,কাজী অনিক,মিজানুর রহমান,আসিফ হাসান,শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

তামিম ইকবাল, ইমরুল কায়েস,মোহাম্মদ সাইফউদ্দীন, শোয়েব মালিক, আসিলা গুনারত্নম, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান,শহীদ আফ্রিদী,থিসারা পেরেরা,মোশরারফ হোসেন রুবেল,মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ,সঞ্জিত সাহা,এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

ঢাকা ডাইনামাইটসের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত