বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

advertisement

আরও একটি বাংলা সন বিদায় নিলো। ১৪ এপ্রিল বৈশাখের প্রথম দিন। পহেলা বৈশাখে প্রভাতের আলো ফোটার সাথে সাথে উৎসবে মেতে উঠলো পুরো জাতি। জীর্ণ পুরাতনকে বিদায় জানিয়ে শুভ সম্ভাবনার নতুন দিন আনবার প্রত্যয়ে প্রাণের উচ্ছ্বাসে মেতে উঠলো সংশয়বিনাশী চিত্ত।

বাংলা নববর্ষে নতুন দিনের আশার কথা জানিয়ে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফিস, মোসাদ্দেক হোসেন সৈকতরা। সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন ক্রিকেটাররা।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার অফিসিয়াল পেজে লিখেছেন, নতুন স্বপ্ন সম্ভাবনা এবং আশার উদ্দীপনা নিয়ে আসুক বাংলা নতুন বছরের আগমনী গান। সবাইকে জানাই আনন্দ উৎসবে ভরা বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ!

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নিজের একটি ছবি পোষ্ট করে অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক লিখেছেন, ‘নতুন বছরের প্রতিটি দিন হোক বর্নিল, আনন্দময় এবং উচ্ছ্বাসে পরিপূর্ণ। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

নতুন সূর্যদয়ের কথা জানিয়ে বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘নতুন বছরের নতুন সূর্যের সাথে ঘুচে যাক পুরনো সব ব্যর্থতা। নতুন ভোর নিয়ে আসুক প্রশান্তি আর সাফল্যময় একটি বছর। সবাইকে জানাই বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ!

বাংলাদেশ দলের বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার সবাইকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘পুরনো যত হতাশা, দুঃখ, অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিসাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ পহেলা বৈশাখ, ১৪২৬।’

নববর্ষের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মোসাদ্দেক হোসেন সৈকত লিখেছেন, ‘শুভ নববর্ষ। নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত।

এ ছাড়াও এনামুল হক বিজয় লিখেছেন, ‘অতীতের সব গ্লানি মুছে, নতুনের মঙ্গলে সবাইকে জানাই নববর্ষের শুভেচ্ছা। নতুন বছর সকলের জন্য বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর পরম সমৃদ্ধি।’ শুভ নববর্ষ, ১৪২৬ বঙ্গাব্দ।

advertisement

You might also like

advertisement