শ্রাবন্তী নববর্ষের শুভেচ্ছা জানাতে বাংলাদেশে

advertisement

বাংলা নববর্ষকে শুভেচ্ছা জানাতে এবার ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্রোপাধ্যায় বাংলাদেশে এসেছিলেন। এক দিনের অনুষ্ঠানে ফরিদপুরের সাংস্কৃতিক প্রেমী মানুষদের আমন্ত্রণে বাংলাদেশে আসা হয় বলে তিনি জানান।

১৪ এপ্রিল শ্রাবন্তী ফরিদপুরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে রাতে সাংস্কৃতিক সন্ধ্যায় অংশ গ্রহণ করেন। পরদিন সকালে তিনি বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে ফিরে যান।

শ্রাবন্তী চট্রোপাধ্যায় ভারতীয় বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী। তিনি দেব, জিৎ,সোহম চক্রবর্তী, আবির চট্রোপাধ্যায় বাংলাদেশের শাকিব খানসহ আরো বেশ কয়েকজনের সাথে অভিনয় করেছেন। তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা ২৬টি। সর্বশেষ চলচ্চিত্রের নাম হুল্লোড়। ২০১৯ সালে মুক্তি প্রাপ্ত এ ছবি তিনি অভিনয় করেছেন নায়ক সোহম চক্রবর্তীর সাথে।

শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৮ সালে তিনি অভিনয় করেন ভালবাসা ভালবাসা ছবিতে। ২০১৩ সালে তিনি রবি কিণাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। তাছাড়া তিনি কাঠমান্ডু চলচ্চিত্রতেও অভিনয় করেছেন। শিকারী নামের যৌথ প্রযোজনায়(ভারত-বাংলাদেশ) একটি চলচ্চিত্রতেও তিনি অভিনয় করেছেন।

advertisement

You might also like

advertisement