সকলকে প্রস্তুত থাকার নির্দেশ এমপি দুর্জয়ের।

রেজাউল করিম মানিকগঞ্জঃ

advertisement

প্রবল বেগে ধেয়ে আসা ঘুর্ণিঝড় ” ফনী” মোকাবেলায় সকল ধরনের প্রস্তুতি বাস্তবায়ন এবং নদীর তীরবর্তী সকলকে সতর্কাবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ শিবালয়ের আরিচায় বন্দর কল্যান সমিতির নতুন ভবনের নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে উপস্থিত নেতাকর্মী,সমর্থক এলাকাবাসীকে উদ্দেশ্যে করে তিনি এ নির্দেশ দেন।

বিশ্ব বরেণ্য সাবেক এই ক্রিকেটার আরো বলেন,সৃষ্টিকর্তার অশেষ মেহেরবাণীতে জননেত্রী শেখ হাসিনা দেশের সকল প্রকার দূর্যোগ মোকাবেলায় সচেষ্ট ভূমিকা পালনে সক্ষম হয়েছেন।আমরা আশা করছি সকলে সম্মিলিতভাবে ঘুর্ণিঝড়’ফনী’ মোকাবেলায় আমরা পিছপা হবোনা।তাই সকল প্রকার দূর্যোগ মোকাবেলায় আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানকে ভূমিকা রাখতে হবে।

দ্বিতীয় পদ্মা সেতু ,পাটুরিয়ায় শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম,আরিচায় বিশেষ অর্থনৈতিক অঞ্চল,পর্যটন এরিয়া,আরিচায় ফেরীঘাট নির্মান,নদীশাসনসহ একাধিক প্রকল্প বাস্তবায়নে সরকারের পরিকল্পনার কথা উল্লেখ করে বিসিবি’র এই পরিচালক বলেন,দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে।এর ধারাবাহিকতা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দির্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।
এর আগে তিনি ঘিওরের বেপারী পাড়ায় খাজা মাঈনুদ্দিন চিশতী(র:) এর দরবার শরীফের নতুন ভবনের নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন,ঘিওর ও শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস- চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহন সাবেক চেয়ারম্যানদের বিদায় এবং শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বভার গ্রহন, অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এসময় জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নীনা রহমান,জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,উপদেষ্টামন্তলীর সদস্য আব্দুল খালেক বিএসসি,ভজন কুমার সরকার,জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহবুবুর রহমান জনি, সংশ্লিষ্ট উপজেলা সাবেক ও নব-নির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস -চেয়ারম্যানগন, স্থানীয় প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগনসহ আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

You might also like

advertisement