সিলেটে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক ৪

 ২৬ মার্চ ২০১৮ সোমবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

সিলেট নগরীর সুবিদবাজার এলাকাস্থ একটি বহুতল ভবনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। তন্মধ্যে দুই জন শাবির শিক্ষার্থী। তাদেরকে আজ কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন- শাবির সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী আব্দুর রশিদ রাসেল (২৪), বাংলা বিভাগের শিক্ষার্থী আজমল হোসেন (২৪), সুবিদবাজারের নূরানী ১৭/১নং বাসার সৈয়দ মইনুর রহমানের ছেলে সৈয়দ নাইমুর রহমান (৩৩) ও হবিগঞ্জের মাধবপুর থানার অলিপুর দেওনদি গ্রামের শেখ মোহাম্মদ বাবলার ছেলে শেখ সুলতান মির্জা (২৭)। তাদের কাছ থেকে ২টি শটগান, ৭ রাউন্ড কার্তুজ, রামদা, বেশ কয়েকটি ছোরা এবং ২শ' পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃত আব্দুর রশিদ রাসেল শাবি ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক। গত রবিবার বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলে শাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান নাঈমকে ছুরিকাঘাতে অভিযুক্ত আব্দুর রশিদ রাসেল। সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর সুবিদবাজারস্থ এক্সেল টাওয়ার শপিং কমপ্লেক্সের নিচ থেকে শেখ সুলতান মির্জাকে ২শ' পিস ইয়াবাসহ আটক করা হয়। তাকে নিয়ে ভবনের ৪র্থ ও ৫ম তলায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই তিন জনকে আটক করা হয়। তাদেরকে আজ সোমবার কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।