টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও চোলাই মদ উদ্ধার, আটক ৬

 ১৮ মে ২০১৮ শুক্রবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

টেকনাফে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী এবং চোলাইমদসহ ৪ ব্যক্তিকে আটক করা হয়েছে।

জানা যায়, ১৭ মে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে বাজার পাড়ার মৃদ সৈয়দ গোলালের ছেলে মোঃ শামছুল আলম (৩৮) ও আমতলীর মোঃ আলীর ছেলে সৈয়দ আব্দুল্লাহ (২০) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। 

উক্ত শপিং ব্যাগ হতে ১০ হাজার পিস ইয়াবা  উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ এর ১৯ (১) টেবিলের ৯ (খ) ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহনের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া একই দিনে টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে চোলাই মদ  ও পাচারকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। তাদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

জানা যায়,  র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোঃ রেজাউল হকের নেতৃত্বে একটি আভিযানিক দল সকাল হতে  সন্ধ্যা পর্যন্ত টেকনাফ পৌরসভার ইসলাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাই মদ উদ্ধার এবং মদ বিক্রিরত অবস্থায় সাবরাং আছার বনিয়ার নজু মিয়ার ছেলে আব্দুল জলিল (৫৯), পৌর এলাকার কে,কে পাড়ার মৃত মন্টু মিয়ার ছেলে বুলুসি রাখাইন (২৮), হ্নীলা আলীখালী এলাকার শহর মুল্লুকের ছেলে আফসার উদ্দিন (২২) ও সাবরাং ডেগিল্যারবিল এলাকার রফিক আহম্মেদ (৩২) কে আটক করা হয়।

আটক আসামিদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে  ২ বছরের বিনাশ্রম ও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উদ্ধারকৃত দেশীয় মদ ধ্বংস করার পর ধৃত আসামীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।