নয় জেলায় 'বন্দুকযুদ্ধে' নিহত ১৫

 ৩০ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

চলমান মাদকবিরোধী অভিযানে রাজধানী ঢাকাসহ দেশের নয় জেলায় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ১৫ জন নিহত হয়েছেন। র‌্যাব-পুলিশের দাবি, আশুলিয়ায় এক ডাকাত সদস্য ছাড়া বাকি সবাই মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার ভোর পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, নড়াইল, মাগুরা, চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ ও যশোরে এসব ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

ঢাকা
রাজধানীর ভাষানটেক থানাধীন দেওয়ানপাড়া লোহার ব্রীজের কাছে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তারা হলেন বাপ্পি (৩৮), আতাউর রহমান আতা (৪০) ও  মোস্তফা হাওলাদার (৪৫)। এসময় ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। 

মাদক বিক্রেতাদের অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে সেখানে অভিযানে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৪ এর অধিনায়ক চৌধুরী মঞ্জুর কবির।

আশুলিয়া (ঢাকা)
সাভারের আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক ব্যক্তি (৩৫) নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

মঙ্গলবার রাত তিনটার দিকে আশুলিয়ার বাইপাইল-টঙ্গি মহাসড়কের মরাগাঙ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান।

তিনি বলেন, এক দল ডাকাত মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে ওই ব্যক্তি নিহত হন। বাকিরা প্রাইভেটকারযোগে পালিয়ে যায়। 

কক্সবাজার
জেলা শহরের কবিতা চত্বর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মজিবুর রহমান (৪২) নামের একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত মজিবুর রহমান নেত্রকোনার শীর্ষ মাদক ব্যবসায়ী এবং ১০ মামলার আসামি ছিলেন।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, এসময় ঘটনাস্থল থেকে ছয় হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি ও গুলির দু’টি খালি খোসা উদ্ধার করা হয়।

চট্টগ্রাম
নগরীর টাইগারপাসের পলোগ্রাউন্ড এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে’ ইসহাক নামে (৩৫) এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে চার হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড গুলি ও পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর টাইগারপাসের পলোগ্রাউন্ড এলাকায় এ ঘটনা ঘটে। ইসহাকের বিরুদ্ধে থানায় ১৯টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

কুমিল্লা
জেলার বুড়িচং উপজেলার লড়িবাগ এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রোছমত আলী (৪০) নামের একজন নিহত হয়েছেন। 

মঙ্গলবার রাত পৌনে একটার দিকে অভিযানে গেলে এ ঘটনা ঘটে বলে জানান বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে। 

অভিযানে ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ১ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত রোছমত আলী উপজেলার ছয়গ্রাম এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে এবং একজন মাদক ব্যবসায়ী। 

নড়াইল
নড়াইল-লোহাগড়া সড়কের মালিবাগ এলাকায় মঙ্গলবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সজিব (২৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। সজিব নড়াইল সদর উপজেলার দত্তপাড়া গ্রামের আলতাবের ছেলে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ২৭৬ পিস ইয়াবা, রিভলবার, দুই রাউন্ড গুলি, তিনটি দা উদ্ধার করা হয়েছে।

সবুজের বিরুদ্ধে থানায় একাধিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

মাগুরা 
শহরতলীর বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকা তিনজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন শহরের ইসলামপুর পাড়ার রাজ্জাক ঢালীর ছেলে রায়হান ঢালী ওরফে বিট্রিশ (৩০), ভায়না এলাকার মহিউদ্দিন চোপদারের ছেলে বাচ্চু চোপদার (৫৫) ও শহরের নতুন বাজার বৈরাগি পাড়ার খোকন অধিকারীর ছেলে কিশোর অধিকারী ওরফে কালা।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৩২০ গ্রাম হেরোইন, এক কেজি গাজা, ছয় বোতল ফেনসিডিল, ৬টি রাইফেলের গুলি, ৮টি গুলির খোসা উদ্ধার করেছে।

চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি গ্রামের মাঠে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তানজিল আহমেদ (৩০) নামের একজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যূটারগান, চার রাউন্ড গুলি ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়।

বুধবার রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত তানজিল চুয়াডাঙ্গার শহরতলী দৌলাৎদিয়াড় গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

পুলিশ জানায়, তানিজল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে চুয়াডাঙ্গা সদর থানায় ১২টি মামলা রয়েছে।

সিরাজগঞ্জ
জেলার কামারখন্দ উপজেলার মহাসড়কের ঝাঐল ওভারব্রিজের পাশে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আহসান হাবীব নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

নিহত আহসান হাবিব কামারখন্দ উপজেলার হাথপারা গ্রামের এজারুদ্দিনের ছেলে। বুধবার ভোররাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

র‌্যাব জানায়, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

যশোর
জেলার বেনাপোলের সীমান্তবর্তী বড় অাঁচড়া গ্রামের মাঠ থেকে মঙ্গলবার রাতে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ১০ কেজি গাঁজা ১টি পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানা পুলিশের দাবি, মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছে। নিহত একজনের নাম ড্যামকেয়ার লিটন। তার বাড়ি দীঘিরপাড় এলাকায়। অপরজনের পরিচয় জানা যায়নি।

বিশেষ দ্রষ্টব্য: প্রতিবেদক তৈরিতে স্ব স্ব জেলার প্রতিনিধিরা সহযোগিতা করেছেন।

Related News

কুয়েতে এক বাংলাদেশিকে শ্বাসরোধে হত্যা

 ৭ আগস্ট ২০১৮ মঙ্গলবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্ককুয়েতে আবু তাহের নামে এক বাংলাদেশিকে শ্বাসরোধ  করে হত্যা ক..

Detail

স্পেনের মাদ্রিদে চট্টগ্রাম সমিতির নতুন কমিটি ঘোষণা

 ৭ জুলাই ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কবিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চট্টগ্রাম সমিতি মাদ্রিদ ইন স্পেনের নতুন ..

Detail

সারা দেশে ভারি বর্ষণের সম্ভাবনা

 ২৫ জুন ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কসক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে আজ সোমবার দুপুর ১২টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার ম..

Detail

ভাইজানে সর্বনাশ

 ৯ জুন ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কভাইজান’! একটু বসতে দেবেন? সায়েদাবাদ বাস টার্মিনালের যাত্রী ছাউনিতে অপরিচিত..

Detail

যানজট নিরসনে সিদ্ধান্ত হয়, বাস্তবায়ন হয় না

 ৪ জুন ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কচট্টগ্রাম নগরের যানজট নিয়ন্ত্রণ আনার লক্ষ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চস..

Detail

চাঁদাবাজির মামলায় রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ

 ৪ জুন ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কচাঁদাবাজির মামলায় চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম..

Detail

আধিপত্য বিস্তারে কর্ণফুলীতে দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৪

 ৩ জুন ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্ককর্ণফুলী থানার শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও সাবেক চেয়ারম্য..

Detail

চট্টগ্রামে খুলে দেওয়া হল ফ্লাইওভারের লুপ

 ১ জুন ২০১৮ শুক্রবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কনগরীর ২ নম্বর গেইট এলাকার যানজট নিরসন করতে খুলে দেয়া হয়েছে চট্টগ্রাম উন্..

Detail

চট্টগ্রামে পাহাড় রক্ষায় বিন্না ঘাস লাগালেন থাইকন্যা

 ৩০ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রামে ভূমিক্ষয়, পাহাড় রক্ষা ও ধসের ঝুঁকি কমাতে বিন্না ঘাস প্রকল্প ‘ভ..

Detail

থাই রাজকুমারী আজ চট্টগ্রাম যাবেন

 ৩০ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃসফররত থাই রাজকুমারী মাহা চক্রী সিরিনধরন আজ চট্টগ্রাম যাচ্ছেন। তিনি চট্টগ্..

Detail

রাজধানীতে পৃথক ঘটনায় ২ যুবকের আত্মহত্যা

 ৩০ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃরাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবক আত্মহত্যা করেছে। মৃতরা হলেন লক্ষ্মীপুরের রা..

Detail

এগারো জেলায় বন্দুকযুদ্ধে পৌর কাউন্সিলরসহ নিহত ১১

 ২৭ মে ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃদেশের এগারোটি জেলায় মাদক বিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযুদ..

Detail

ফেনীতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

 ২৩ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃফেনীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ..

Detail

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক বিক্রেতা নিহত

 ২২ মে ২০১৮ মঙ্গলবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃসোমবার মধ্যরাতে তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক বিক্রেতা নিহত হয়েছে। ..

Detail

তাসফিয়া হত্যায় 'তৃতীয় পক্ষের' ইন্ধন নিয়ে সন্দেহ পরিবারের

 ২১ মে ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রামের স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যার সাথে তৃতীয় কোনো পক্ষের ইন্ধন ..

Detail

২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট

 ১৯ মে ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২ জুন থেকে বিশেষ ব্যবস্থায় অগ্রিম টিকিট বি..

Detail

চবির সিএসই বিভাগের কোর্সের ১১টি উত্তরপত্রের বান্ডিল উধাও

 ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃমধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনি..

Detail

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস ধর্মঘট স্থগিত

 ১৪ মে ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পূর্ব ঘোষিত সোমবারের বাস ধর্মঘট স্থগিত করেছেন পরিব..

Detail

আবাহনী না ফরাশগঞ্জ

 ১৩ মে ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃফাইনালে ঢাকা আবাহনীর প্রতিপক্ষ পুরান ঢাকার ফরাশগঞ্জ। লড়াইটা একটু বেসামালই..

Detail

চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া' সেন্সরে

 ১২ মে ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃবসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ এর পর 'চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্ল..

Detail

কর্ণফুলী নদী রক্ষায় মাঝির হাতে বৈঠা

 ৯ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃদখল-দূষণের কবলে পড়া চট্টগ্রাম বন্দরের প্রাণ খ্যাত কর্ণফুলী নদী রক্ষায় নৌকা..

Detail

দ্বিতীয় দফায় রোহিঙ্গাদের জন্য আসা ভারতের ত্রাণ হস্তান্তর

 ৯ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃমিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের জন্য ভারতের পাঠানো ..

Detail

রোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক চাপ সৃষ্টির জন্য ভারতের প্রতি আহ্বান

 ৯ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃমিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের সসম্মানে দেশটিতে ফে..

Detail

বৃষ্টি-কালবৈশাখী ৬ মে পর্যন্ত অব্যাহত থাকবে, ১ নম্বর সংকেত

 ৩ মে ২০১৮ বৃহস্পতিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃরংপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, ..

Detail

পার্বত্য অঞ্চলে এনজিও ব্যুরোর বৈঠকে জেলা প্রশাসককে চায় সংসদীয় কমিটি

 ৩০ এপ্রিল ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপার্বত্য চট্টগ্রাম অঞ্চলের এনজিও ব্যুরোর বৈঠকে স্থানীয় জেলা প্রশাসককে..

Detail

সেই নারী ক্রিকেটার ২ দিনের রিমান্ডে

 ২৩ এপ্রিল ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রাম নগরীতে ১৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার নারী ক্রিকেটার নাজবীন খান ..

Detail

নষ্ট করা হচ্ছে সাড়ে ৮ হাজার অটো

 ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃঅবশেষে মেয়াদোত্তীর্ণ সিএনজিচালিত সাড়ে ৮ হাজার অটোরিকশা বিনষ্ট (স..

Detail

ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা

 ১৮ এপ্রিল ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃরংপুর, ময়মনসিংহ, ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দু'এক জায়গায় এবং খুল..

Detail

পাঁচ জেলার ইংরেজি বানান পরিবর্তনের প্রস্তাব অনুমোদন

 ২ এপ্রিল ২০১৮  সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপরিবর্তন করা হলো দেশের পাঁচ জেলার ইংরেজি বানান। বাংলা নামের সাথে..

Detail

মেয়রের সাফল্যের সঙ্গে সাংবাদিকদের সাফল্যও জড়িত'

 ২৯ মার্চ ২০১৮ বৃহস্পতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপ্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, চট্টগ্রাম সিটি..

Detail

বুবলীকে নিয়ে চট্টগ্রামে শাকিব খান

 ২৬ মার্চ ২০১৮ সোমবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচিত্রনায়িকা শবনম বুবলীকে সাথে নিয়ে চট্টগ্রামে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব ..

Detail

'উন্নয়নশীল দেশ হওয়া গৌরবের, অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে'

 ২১ মার্চ ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন বাংলাদ..

Detail

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চট্টগ্রামে তৎপর আওয়ামী লীগ

 ৮ মার্চ ২০১৮ বৃহস্পতিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃপ্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন..

Detail

বিমানবন্দর দিয়ে পাচার হচ্ছে ইয়াবা

 ৪ মার্চ ২০১৮ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃমধ্যপ্রাচ্যে ইয়াবা পাচারের নিরাপদ রুটে পরিণত হয়েছে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্..

Detail

ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক নিহত

 ২৫ ফেব্রুয়ারী২০১৮ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃরাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে ট্রেনের ছাদে ছুরিকাঘাতে অজ্ঞাত এক যুবক মারা গে..

Detail

একতরফা নির্বাচন হলে ভয়াবহ হবে

 ২৪ ফেব্রুয়ারী২০১৮ শনিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃআবারও একতরফা জাতীয় সংসদ নির্বাচন হলে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হতে পারে বলে আশঙ..

Detail

সৌরবিদ্যুতে পর্যটন পাহাড়ি জীবন

 ২৩ ফেব্রুয়ারী২০১৮ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃসৌরবিদ্যুতের ওপর নির্ভর করেই দেশের দুর্গম পার্বত্য অঞ্চলের জনগোষ্ঠী তাদের ব..

Detail

মিরপুর টেস্টে ফল আসবে, আশাবাদী মাহমুদুল্লাহ

 ৮ ফেব্রুয়ারী২০১৮ বৃহস্পতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃমিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার সিরিজের ২য় ও শেষ টেস্টে মুখোম..

Detail

প্রথমবারের মতো টেস্ট র‌্যাঙ্কিংয়ে আটে ওঠার সুযোগ টাইগারদের

 ৮ ফেব্রুয়ারী২০১৮ বৃহস্পতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃশ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে মুমিনুলের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে বাংলা..

Detail

বাবা হতে যাচ্ছেন মুশফিকুর রহিম

 ৫ ফেব্রুয়ারী২০১৮ সোমবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃবাবা হতে যাচ্ছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় স্ত্রীর পাশ..

Detail

অধিনায়ক সাকিব যখন দর্শক

 ১ জানুয়ারি২০১৮ বৃহস্পতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃটেস্ট ক্রিকেটে অধিনায়কত্ব ফিরে পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।..

Detail

চট্টগ্রামে শতাধিক কিশোর গ্যাং

 ২১ জানুয়ারি২০১৮ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রাম মহানগরের ১৬ এলাকায় শতাধিক কিশোর গ্যাং গ্রুপ গজিয়ে উঠেছে। মঙ্গলবার ক..

Detail

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট নামেমাত্র

 ২১ জানুয়ারি২০১৮ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রাম নগরীর আগ্রাবাদের সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানের কার্যালয়ে গ্যাস বিস্ফোরিত ..

Detail

চট্টগ্রামে পৌঁছেছেন প্রণব মুখার্জি

 ১৬ জানুয়ারি২০১৮ মঙ্গলবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রামে পৌঁছেছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জী। মঙ্গলবার বেলা ১১ট..

Detail

বিরল দৃষ্টান্তের এমপি মোহাম্মদ ইউসুফ

 ১২ জানুয়ারি২০১৮ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃসংসদ সদস্য নাম শুনলেই সাধারণের চোখে ভেসে ওঠে একজন সেবক জনপ্রতিনিধির চেহারা। ক..

Detail

সাবেক এমপির করুণ কাহিনী

 ৮ জানুয়ারি২০১৮ সোমবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রামের রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফের জন্য যথাযথ চিকিত্সার ..

Detail

সিলেটের সঙ্গে ঢাকা-চট্টগ্রামের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

 ২৯ডিসেম্বর ২০১৭ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃহবিগঞ্জের শায়েস্তাগঞ্জে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সিলেটের সঙ্গ..

Detail

নৌবাহিনীর কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

 ২৪ ডিসেম্বর ২০১৭ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃনৌবাহিনীর বার্ষিক কুচকাওয়াজে অংশ নিতে চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শ..

Detail

পদদলনের ঘটনায় তদন্ত কমিটি

 ১৯ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রাম নগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র সদ্য প্রয়াত এবিএম মহিউদ্দি..

Detail

সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

 ৯ ডিসেম্বর ২০১৭ শনিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন    অনলাইন ডেস্কঃউত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত নিম..

Detail

দেশের কয়েকটি স্থানে বৃষ্টির সম্ভাবনা

 ৮ ডিসেম্বর ২০১৭ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন    অনলাইন ডেস্কঃআগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে খুলনা, ..

Detail

চট্টগ্রামে ‘ত্রিমুখী’ ধর্মঘটে অতিষ্ঠ জনজীবন

 ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন    অনলাইন ডেস্কঃপুলিশি হয়রানি বন্ধ, অনুমোদন ও ফিটনেসবিহীন যানবাহন বন্..

Detail

অনন্যা সাহিত্য পুরস্কার পেলেন বেগম মুশতারী শফী

 ৩ ডিসেম্বর ২০১৭ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন    অনলাইন ডেস্কঃবাংলাদেশের সাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য ‘অনন্যা সাহি..

Detail

পার্বত্য চট্টগ্রাম চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়ন ও সমতলের আদিবাসীদের জন ভূমি কমিশনের দাবিতে গন-মানববন্ধন বিচ্ছিন্নভাবে পালিত

প্রবাসী বাংলা ।।১৮ জানুয়ারি ২০১৬, সোমবার **০৫ মাঘ ১৪২২, ** ০৭ রবিউস সানি ১৪৩৭খাগড়াছড়ি প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নের দ..

Detail