রোমে নবজাগরন নারী কল্যাণ সমিতির আয়োজনে ইফতার মাহফিল

 ২ জুন ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

ইতালির রোমে প্রবাসী নারী সংগঠন নবজাগরন নারী কল্যাণ সমিতির  আয়োজনে  ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। তুসকোলানা মসজিদে এ উমর আল্লাহ্ নৈকিট্য লাভ ও  ইসলাম এর মূল্যবোধ ও তাৎপর্য তুলে ধরতে নবজাগরন নারী কল্যাণ সমিতি ইতালি এক মহতী ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। 

নবজাগরন নারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ বলেন, নবজাগরনের মাধ্যমে এই প্রবাস থেকে দেশ ও জাতির কল্যানে কাজ করতে চাই। নবজাগরন নারী কল্যাণ সমিতি ইতালি সকল প্রতিবন্ধকতা ডিঙিয়ে নারী জাগরণে অগ্রণী ভূমিকা রাখবেন বলে আমাদের বিশ্বাস। আজ কোথাও পিছিয়ে নেই নারীরা, বাংলাদেশের সর্বক্ষেত্রে নারীদের জয়জয়কার।
 
নবজাগরন নারী কল্যাণ সমিতির ইতালির সভাপতি সানজিদা ইসলাম সংগীতা, সহ সভাপতি সুলতানা বেগম লাকি,তাহামিনা খাতুন, সুমি আক্তার,সাধারন সম্পাদক লিপি আক্তার,যুগ্ন সাধারন সম্পাদক তানিয়া হাসান, নুসরাত জাহান বুবলি,শিউলি শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মনিকা ইসলাম, ,মারুফা বেগম, সেলিনা আক্তার শিলা,সহ সাংগঠনিক সম্পাদক শিমু অনন্যা, নুরজাহান আক্তার মুনা, নিপা আক্তার, তানিয়া হক, নুপুর, মমতা হাসেম জুমানা সহ অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, বৃহত্তর কুমিল্লা সমিতির আহবায়ক জিয়াউল হক জিয়া, সদস্য সচিব মাহাবুব আলম প্রধান, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা নয়না আহমেদ, তুসতুসকোলনা সমাজ কল্যান সমিতির সভাপতি জাহিদ হাসান খোকন,সাধারন সম্পাদক শাহজাহান পাটোয়ারী, তুসকোলনা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম, বরিশাল বিভাগ সমিতির সহ সভাপতি মোঃ শাহীন, ইতালী আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মলি জামান, চট্রগ্রাম সমিতির মহিলা সম্পাদিকা শামীমা আক্তার পপি, মহিলা সমাজ কল্যান সমিতির ইফা,উম্মে হানিফা প্রিন্স সহ আরো অনেকে।  

ইফতারের পূর্ব  কোরয়ান তেলোয়াত, ফাতেহা পাঠ, রমজানের তাৎপর্য বর্ননা করেন এবং বাংলাদেশ ও মুসলিম উম্মাহর  সুখ, শান্তি  সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন  মসজিদের ইমাম।