বিএনপিকে নিয়েই আওয়ামী লীগ নির্বাচন করতে চায়'

 ২২ জুন ২০১৮ শুক্রবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে অনুরোধ জানাবো দয়া করে নির্বাচন থেকে পালানোর পথ খুঁজবেন না। বিএনপিকে নিয়েই আওয়ামী লীগ নির্বাচন করতে চায়। এবার নির্বাচন থেকে পালালে দেশ থেকেও পালিয়ে যেতে হতে পারে।

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ আরও বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়াকে গণতন্ত্রের প্রতীক বলেছেন। খালেদা জিয়া সন্ত্রাস, দুনীতি আর ঘৃণার প্রতীক। তিনি রাজনীতির কারণে জেলে যাননি। তিনি দুর্নীতির কারণে জেলে গেছেন।
সংগঠনের উপদেষ্টা জাকির আহমেদের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর নেতা আকতার হোসেন, অরুণ সরকার রানা প্রমুখ।

Related News

খালেদা জিয়া মাদার অব থিবস এন্ড টেরর : হাছান

 ১১ মার্চ ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃখালেদা জিয়াকে মাদার অব থিবস এন্ড টেরর মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ..

Detail

'খালেদা জিয়ার সাজায় বিএনপির অনেক নেতা খুশি'

 ২৮ ফেব্রুয়ারী২০১৮ বুধবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃখালেদা জিয়ার সাজায় বিএনপির অনেক নেতা খুশি মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প..

Detail