অপপ্রচারকারীদের সমুচিত জবাব দেবে মানুষ: কামরান

 ২১ জুলাই ২০১৮ শনিবার   ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট শান্তির জনপদ। এখানে বসবাসকারী লোকজন শান্তিপ্রিয়। নির্বাচন উপলক্ষে নগরীতে উৎসবের আমেজ বিরাজ করছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটছে না, বিরাজ করছে শান্তিপূর্ণ পরিবেশ। কিন্তু বিভিন্ন অপপ্রচার চালিয়ে কেউ কেউ পরিবেশ ঘোলাটে করতে চাইছেন। বিশেষ করে একজন মেয়র প্রার্থী ও তার পক্ষের কিছু লোক প্রতিনিয়ত মিথ্যাচার করছেন। তবে তাদের এসব ধোকাবাজিতে এ পুণ্যভূমির মানুষ বিভ্রান্ত হবেন না। তারা ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে অপপ্রচারকারীদেরকে সমুচিত জবাব দেবেন।

শনিবার সকালে সিলেট নগরীর করেরপাড়া ও পাঠানটুলা এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ্বাসী উল্লেখ করে মেয়র প্রার্থী কামরান বলেন, আওয়ামী লীগ তথা নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।

সকাল ১১টায় মেয়র প্রার্থী কামরান করেরপাড়া এলাকায় পৌঁছলে এলাকাবাসীসহ উপস্থিত লোকজন তাকে স্বাগত জানান। এসময় তিনি সবার সাথে কুশল বিনিময় করেন। তিনি সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান। এলাকাবাসীও নির্বাচনে তাকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগ নেতা শাহরিয়ার কবির সেলিম, মকবুল হোসেন খান, সুদিপ দে, শান্ত দেব, সৈয়দ গুলজার, লিটন পাল, জাহাঙ্গীর হোসেন, গাজী মিয়া, ছিদ্দেক আলী, এহিয়া সুমন, দুলু তালুকদার প্রমুখ।

পরে বদর উদ্দিন আহমদ নগরীর পাঠানটুলা ও লন্ডনি রোড় এলাকায় গণসংযোগ করেন। এসময় সেখানে উপস্থিত লোকজনের সাথে কুশল বিনিময় করে তিনি আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে সকলের দোয়া চান। উপস্থিত লোকজনও এসময় হাত তুলে তার প্রতি সমর্থন জানান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট মইন উদ্দিন, আব্দুর রাজ্জাক, অধ্যাপক আবু তাহের, শেখ আব্দুল হাসনাত বুলবুল, মাসুদ খান সাজন, আব্দুল ওয়াদুদ, রাশেদ আহমেদ, শফায়েত খান, আব্দুল গফুর প্রমুখ।