৩০০০ পিস ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী আটক

 ১০  আগস্ট ২০১৮ শুক্রবার     ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নু ও তার স্ত্রী রালিমা বেগম রাখিকে সখীপুর থানা পুলিশ তিন হাজার পিস ইয়াবাসহ আটক করেছে। এই ঘটনার জেরে ফজলুল হক ফন্নুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম এ তথ্যটি নিশ্চিত করেছেন। 

কাজী অলিদ ইসলাম বলেন, ‘ফজলুল হক ফন্নু উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত ছিল। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দীর্ঘদিন যাবৎ দলীয় কর্মকাণ্ডে অনুপস্থিত থাকার দায়ে এক জরুরি সভার মাধ্যমে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।’

পুলিশ জানায়, গত বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ফজলুল হক ফন্নুর স্ত্রী রালিমা বেগমকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসার সামনে থেকে তিন হাজার পিস ইয়াবাসহ আটক করে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার সন্দেহে ফজলুল হক ফন্নুকেও আটক করা হয়। 

এ ঘটনায় সখীপুর থানার এসআই শামছুল হক বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারী রালিমা ও তার স্বামী ফজলুল হক ফন্নুকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ আদালতের কাছে তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়েছেন।