সুপ্ত-তাহিকে নিয়ে আসিফের 'দিল দিওয়ানা'

 ১০  আগস্ট ২০১৮ শুক্রবার     ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

নাক গলাতে চাই না মেয়ে মন গলাতে চাই, আমি শুধু তোমার মতো একটা তুমি চাই..’ এমন কথায় আসিফ আকবর গেয়েছেন নতুন গান দিল দিওয়ানা। সম্প্রতি সেভেন টিউনস এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটির ভিডিও প্রকাশিত হয়েছে।

গানের কথা লিখেছেন নীহার আহমেদ। প্লাবন কোরেশীর সুরে গানের সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। গানটিতে ভিডিওতে মডেল হয়েছেন সুপ্ত, তাহি ও একদল নৃত্যশিল্পী। ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

প্রিন্স খানের কোরিওগ্রাফিতে গানটির ভিডিও ধারণ করেছেন সানি খান। এর আগে সেভেন টিউনস এর ব্যানারে আসিফ আকবরের কসম গানটি প্রকাশিত হয়েছিল।

গীতিকার নীহার আহমেদ বলেন, আসিফ ভাইয়ের গান মানেই বিশেষ কিছু। তার দুর্দান্ত গায়কী এবং ভিডিও গানটিকে আরও বিশেষ করে তুলেছে।

দিল দিওয়ানা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, খুব ব্যতিক্রম কিছু হয়েছে তা বলবো না। আমার মতোই একটা গান হয়েছে। সমালোচকদের চেয়ে আমি বরাবরই বিনোদনপ্রিয় শ্রোতাদের প্রাধান্য দিই। এই গানে শ্রোতারা সেই মজাটা পাবেন। ভিডিওটিও দারুণ হয়েছে। আমার কাছে যেহেতু ভালো লেগেছে, দর্শকদেরও মন্দ লাগবে না।

সেভেন টিউনস এর কর্ণধার পারভীন সুলতানা জানান, আমাদের লেবেলের এক্সক্লুসিভ ঈদ রিলিজ দিল দিওয়ানা। শিগগিরই আরো কয়েকটি গানের ভিডিও মুক্তি পাবে এই চ্যানেল থেকে।