জয় দিয়ে ম্যানইউ'র ইপিএল শুরু

 ১১  আগস্ট ২০১৮ শনিবার     ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের শুরুটা দারুণ হল ম্যানচেস্টার ইউনাইটেডের। ২০১৮-১৯ মৌসুমের প্রথম ম্যাচেই লেস্টার সিটিকে ২-১ গোলে হারাল হোসে মরিনহোর দল। ওল্ড ট্র্যাফোর্ডে শুক্রবার ম্যানইউ এর পক্ষে একটি করে গোল করেন পল পোগবা এবং লুক শ। শেষ দিকে লেস্টারের হয়ে ব্যবধান কমান জেমি ভার্ডি।

বিশ্বকাপ জয়ী ফরাসি মিডফিল্ডার পল পোগবার গোলে ম্যাচের তিন মিনিটেই এগিয়ে যায় ম্যানইউ। আলেক্সিস স্যাঞ্চেজের শট বক্সে ডিফেন্ডার ড্যানিয়েল অ্যামার্টির হাতে লাগলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। স্পটকিক থেকে গোল করতে কোনো ভুল করেননি পোগবা।

এদিকে, দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগ নষ্ট করে ম্যানইউ। সহজ সুযোগ নষ্ট করেন বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। পরে ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার পাশাপাশি জয়ও প্রায় নিশ্চিত করে ফেলেন লুক শ। হুয়ান মাতার বাড়ানো বল হাফ ভলিতে ক্যারিয়ারে প্রথম গোলটি করেন ২৩ বছর বয়সী এই লেফটব্যাক।

ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে পর্তুগিজ ডিফেন্ডার রিকার্দো পেরেইরার শট ক্রস বারে লাগার পর ফিরতি বলে গোল করে যান লেস্টারের ইংরেজ স্ট্রাইকার জেমি ভার্ডি। শেষ পর্যন্ত লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে ২০১৮-১৯ মৌসুমের ইপিএলে অভিযান শুরু করল হোসে মোরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড।