জাতীয় নয়, জাতীয়তাবাদী ঐক্য হচ্ছে : ওবায়দুল কাদের

  ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের সবচেয়ে জনপ্রিয় ও প্রাচীন দল  আওয়ামী লীগ। এ রকম একটি দল ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না। তাই এখন যে ঐক্য হচ্ছে সেটা জাতীয় ঐক্য নয়, জাতীয়তাবাদী ঐক্য। 

আজ শনিবার বিকালে ফেনী আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দ্য ইন্ডিপেন্ডেন্ট ও রিসার্চ ডেভলোপমেন্ট সেন্টারের (আরডিসি) এক জনমত জরিপে উঠে এসেছে- দেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রতি ৬৬ শতাংশ জনগণের সমর্থন রয়েছে। এছাড়া আওয়ামী লীগকে পছন্দ করেন ৬২ শতাংশ জনগণ। আওয়ামী লীগের মতো এ রকম একটি দল ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না। তাই এখন যে ঐক্য হচ্ছে সেটা জাতীয় ঐক্য নয়, জাতীয়তাবাদী ঐক্য। 

Related News

বিএনপি ক্ষমতায় আসলে কেউ ঘরে থাকতে পারবেন না : ওবায়দুল কাদের

  ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কবিএনপি ক্ষমতায় আসার জন্য উন্মাদ ও পাগল হয়ে গেছে মন্তব্য কর..

Detail

ইভিএমে অভিযোগের সুযোগ নেই বলেই বিএনপির আপত্তি : ওবায়দুল কাদের

 ৩১  আগস্ট ২০১৮ শুক্রবার     ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) অভিযোগ তোলার কোনো ..

Detail

নারায়ণগঞ্জের মতই খুলনায় ইলেকশন হচ্ছে : ওবায়দুল কাদের

 ১৫ মে ২০১৮ মঙ্গলবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদ..

Detail

বিএনপি ক্ষমতায় গেলে আইনের শাসন প্রতিষ্ঠা হবে না: কাদের

 ২০ মার্চ ২০১৮ মঙ্গরবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃবাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ..

Detail