তারেক রহমানের মৃত্যুদণ্ড চেয়ে আপিল করা হবে : আইনমন্ত্রী

   ১২  অক্টোবর ২০১৮ শুক্রবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির কর্মসূচিতে কেউ সাড়া দিচ্ছে না। তাদের কর্মসূচিতে কোনো মানুষ থাকে না, তা জনগণই দেখছে।

২১ আগস্টের গ্রেনেড হামলার মামলায় যাবজ্জীবন সাজা পাওয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ তিন আসামির মৃত্যুদণ্ড চেয়ে আপিল করা হবে জানিয়ে তিনি বলেন, রায়ের কপি হাতে পাওয়ার পর তা দেখে বিশ্লেষণ করে পরবর্তী কী পদক্ষেপ নেয়া যায় সেই সিদ্ধান্ত নেয়া হবে।

শুক্রবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ ইউনিয়নের তুলাই শিমুল বাজারে স্থানীয় গ্রামবাসীদের সঙ্গে গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা সম্পর্কে এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, এ বিষয়ে প্রধানমন্ত্রীই বলতে পারবেন। তবে তিনি এ বিষয়ে কোনো ধরনের মন্তব্য করতে রাজি হননি।

Related News

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে থাকার আশ্বাস কমনওয়েলথ মহাসচিবের

 ৯  আগস্ট ২০১৮ বৃহস্পতিবার     ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্ককমনওয়েলথ মহাসচিবের সঙ্গে বৈঠকের বিষয়ে আইনমন্ত্রী..

Detail

শিগগির আপিল বিভাগে বিচারক নিয়োগ

 ৯ জুলাই ২০১৮ সোমবার   ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃআইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী সুপ্রিম কোর্টের আপিল..

Detail

'আইনজীবীদের ভুলেই খালেদা জিয়া জেলে'

 ২৭ ফেব্রুয়ারী২০১৮ মঙ্গলবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃআইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আইনজীবীদের ভুলের কারণে খালেদা জিয়া আজ জেলে। তা..

Detail